রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / বাগাতিপাড়ায় মাস্ক না পরায় অর্থদন্ড

বাগাতিপাড়ায় মাস্ক না পরায় অর্থদন্ড

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ রোধে সরকারের নির্দেশিত লকডাউনের তৃতীয় দিনে মাস্ক ব্যবহার না করায় ১১ জনকে অর্থদন্ড দেয়া হয়েছে। শনিবার সকাল থেকে বিভিন্ন বাজারে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি নিশাত আনজুম অনন্যার ভ্রাম্যমান আদালত এ অর্থ দন্ডাদেশ দেন।

সহকারী কমিশনার ভূমি কার্যালয় সূত্রে জানা যায়, দেশে চলমান করোনা সংক্রমনরোধে উপজেলার বিভিন্ন হাট বাজার ও জনসমাগম স্থানে উপজেলা প্রশাসন নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন। সামাজিক দূরত্ব বজায় রাখা ও যথা নিয়মে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতেই এসকল ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এরই অংশ হিসেবে বিহাড়কোল, সাদিমারা বটতলা, গালিমপুর মোড় এবং লোকমানপুর বাজারে শনিবার সকাল থেকে এক অভিযান পরিচালনা করা হয়। এসময় মাস্ক ব্যবহার না করার দায়ে ১১ ব্যক্তিকে মোট ১৯ শত টাকা অর্থ দন্ড প্রদান করা হয়। এই সময় বাগাতিপাড়া মডেল থানার এসআই ইমরান হোসেন সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার ভূমি নিশাত আনজুম অনন্যা বলেন, করোনা সংক্রমণ রোধে জনসাধারণের স্বাস্থ্যবিধি মানতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত আছে এবং থাকবে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …