শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / বাগাতিপাড়ায় মানবাধিকার কমিশনের সেক্রেটারীর ভাই মাদকসহ আটক

বাগাতিপাড়ায় মানবাধিকার কমিশনের সেক্রেটারীর ভাই মাদকসহ আটক


নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় বিশেষ অভিযান চালিয়ে মাদকসহ বাংলাদেশ মানবাধিকার কমিশন বাগাতিপাড়া উপজেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুর রহমানের সহোদর (ভাই) মাইনুল ইসলামকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ রেইডিং টিম।

শনিবার (১ সেপ্টেম্বের) রাত ৯ টার দিকে নাটোর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক তাইজুল ইসলামের নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বাগাতিপাড়া মডেল থানাধীন মাড়িয়া সরকারপাড়া গ্রামে মাইনুলের নিজ বাড়ি থেকে ৪ গ্রাম হেরোইন ও আলামতসহ তাকে আটক করে।

সরেজমিনে গিয়ে জানা যায়, মাইনুল একাধিক মামলার আসমি, তার ভাই কথিত সাংবাদিক ও মানবাধিকার কর্মী মিজানুরের আশ্রয় ও প্রশ্রয়ে দৈর্ঘদিন ধরে মাদক ও নারী এনে দেহ ব্যবসা করে এলাকার উর্তি বয়সী তরুণদের এইসব অপকর্মের সাথে আসক্ত করাতেন। উক্ত অপকর্ম থেকে অর্জিত অর্থের নির্দিষ্ট পরিমাণ টাকা মিজান নিয়ে থাকেন বলে দাবি করেন স্থানীয়রা।

এ বিষয়ে বাংলাদেশ মানবাধিকার কমিশনের নাটোর জেলা শাখার সভাপতি এ্যাড. সোহেল রানা বলেন, সেক্রেটারীর পোস্ট ফাঁকা হওয়ায় মিজানকে ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মাইনুলের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও দেখুন

বাসন্তী পুজোর আমেজে মেতেছিল বাগাতিপাড়ার হিন্দু ধর্মাবলম্বীরা

নিজস্ব প্রতিবেদক,বাগাতিপাড়া :নাটোরের বাগাতিপাড়ায় প্রথম বারের মত অনুষ্ঠিত হওয়া বাসন্তী পুজোকে কেন্দ্র করে হিন্দু ধর্মাবলম্বীরা …