শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাগাতিপাড়ায় বৃদ্ধের মরদেহ উদ্ধার

বাগাতিপাড়ায় বৃদ্ধের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় নিজের ঘরের বিছানা থেকে মহর আলী (৬০) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৯-মে) রাতে উপজেলার সোনাপুর গ্রামে তার নিজবাড়ির শোবার ঘর থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গত ৮ মে একই উপজেলার জামনগর ইউনিয়নের পশ্চিমপাড়ায় নিজের ঘরের বারান্দায় বৃদ্ধ দম্পতির রক্তমাখা মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃতের ছেলে আসকান ওরফে মিলন জানান, তার বাবার হার্টের পাশাপাশি গ্যাসের সমস্যাও ছিল। গত শনিবার (৮মে) বাড়ির পাশে বড় বোনের বাসায় ইফতারির দাওয়াতে গিয়ে ডাক্তারের নিষেধ থাকা সত্বেও ইফতার এবং রাতের খাবারে দুইবারই খিঁচুড়ি খেয়েছিলেন। পরের দিন রোববার সকালে ছোট ভাই আলিফকে ছোট মা পাবনায় ডাক্তার দেখাতে নিয়ে গেলে নয়টার দিকে নিজ শোয়ার ঘরে দরজা লাগিয়ে তিনি শুয়ে পড়েন। দুপুরে গোসল করতেও উঠেননি। বিকালে তাদের বড় বোন ফ্রিজ থেকে মাছ নিতে এলে অনেক ডাকাডাকির পরেও দরজা না খোলায় জানালার টিন উঠিয়ে বাবাকে বিছানায় উপুড় হয়ে শুয়ে থাকতে দেখেন। জানালার একটি কাঠ (বাটাম) খুলে ছোট একটি বাচ্চা ছেলেকে ঘরে ঢুকিয়ে দিয়ে দরজা খোলা হয়। এ সময় ঘরের ভেতরে প্রবেশ করে উপস্থিত সবাই তার বাবার মারা যাওয়ার বিষয়টি জানতে পারেন। তবে মৃতদেহের নাকে এবং মুখে রক্ত দেখা গেছে। ঘটনার পর কে বা কারা পুলিশকে খবর দিলে রাত একটার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

বাগাতিপাড়া মডেল থানার ওসি মো: নাজমুল হক বলেছেন, লাশের নাকে এবং মুখে রক্তের দাগ থাকায় মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে এবং সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গত ৮ মে শনিবার একই উপজেলার জামনগর পশ্চিমপাড়ায় নিজের ঘরের বারান্দা থেকে আমির আলী (৭০) ও তার স্ত্রী আলেকা বেগম (৬৫) এর রক্তমাখা মরদেহ উদ্ধার করে পুলিশ। বৃদ্ধ দম্পতির হত্যা রহস্য উন্মোচনে পুলিশ, সিআইডি, ডিবি এবং পিবিআই চারটি দল কাজ করছে বলে জানা গেছে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …