শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাগাতিপাড়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে প্রেমিক আটক

বাগাতিপাড়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে প্রেমিক আটক

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১১ জুলাই) সন্ধ্যায় ওই নারীর দায়ের করা ধর্ষন মামলায় অভিযুক্ত আরিফুল ইসলাম (৩৩) কে আটক করেছে বাগাতিপাড়া থানা পুলিশ। আরিফুল উপজেলার দয়ারামপুর ইউনিয়নের সোনাপুর হিজলী কান্ডাপাড়া গ্রামের আবুবক্কর এর ছেলে এবং ওই নারী পার্শ্ববর্তি রাজশাহী জেলার বাঘা উপজেলার খোর্দ্দ বাউসা গ্রামের বাসিন্দা।

মামলা সূত্রে জানা যায়, ওই নারীর সাথে বাগাতিপাড়া উপজেলার আরিফুলের মুঠোফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং বিয়ের প্রতিশ্রুতি দেয়। এরই পরিপ্রেক্ষিতে গত শুক্রবার (১০ জুলাই) দুপুরে মুঠোফোনে আরিফুল ওই নারীকে বিয়ের কথা বলে তার বাড়িতে ডেকে এনে ধর্ষন করে। পরদিন শনিবার তাকে কাজী অফিসে নিয়ে যাওয়ার কথা বলে উপজেলার পেড়াবাড়িয়া এলাকায় রেখে আরিফুল পালিয়ে যায়। পরে শনিবার (১১ জুলাই) সন্ধ্যায় ওই নারী বাগাতিপাড়া থানায় প্রেমিক আরিফুলকে অভিযুক্ত করে ধর্ষন মামলা দায়ের করেন। এরপর ওই সন্ধ্যায় অভিযুক্ত আরিফুলকে পুলিশ আটক করে।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ নাজমুল হক জানান, রোববার সকালে আটককৃত আরিফুল কে নাটোর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে এবং ভিকটিমকে স্বাস্থ্য পরিক্ষার জন্য নাটোর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে ।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …