বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাগাতিপাড়ায় বিদায়ী কাউন্সিলর কমরেড আয়েজ উদ্দিন আর নেই

বাগাতিপাড়ায় বিদায়ী কাউন্সিলর কমরেড আয়েজ উদ্দিন আর নেই

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
বাগাতিপাড়া পৌরসভার ৮নং ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর কমরেড আয়েজ উদ্দিন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শনিবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মারা যান। মৃত আয়েজ উদ্দিন(৫০) পৌরসভার বিহারকোল মহল্লার মৃত চয়েন উদ্দিনের ছেলে।

শোনা যায়, ২০০৫ সালে পৌর নির্বাচনে তিনি ৮নং বারইপাড়া ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে নির্বাচিত হন। এর আগে তিনি সদর ইউনিয়নের মেম্বর নির্বাচিত হয়েছিলেন। এছাড়া মৃত আয়েজ উপজেলা ছাত্রমৈত্রী ও যুবমৈত্রীর সাবেক সভাপতি এবং ওয়ার্কার্স পার্টির সদস্য ছিলেন।

পরিবার সূত্রে জানা যায়, ২০০৫ সালে কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর ২০১৬ সালে হৃদ রোগে আক্রান্ত হন আয়েজ। এরপর ব্রেইন স্ট্রোক হলে প্যারালাইজডে তার বাম হাত-পা অকেজো হয়ে যায়। পরে গত শনিবার সকালে বেশি অসুস্থ হলে তাকে হাসপাতালে নেয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক আয়েজ উদ্দিনকে মৃত ঘোষণা করেন। বাদ মাগরিব বাগাতিপাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হওয়ার কথা আছে। মৃত্যকালে আয়েজ উদ্দিন মা, স্ত্রী, তিন ছেলে রেখে গেছেন। তার মৃত্যুতে বাগাতিপাড়া পৌরসভার নব-নির্বাচিত মেয়র শরিফুল ইসলাম লেলিন শোক জানিয়েছেন।

আরও দেখুন

অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে  আনোয়ার হোসেন (২৯) নামের একজনকে গ্রেপ্তার করেছে …