রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় নামাজরত অবস্থায় মুসল্লির মৃত্যু

বাগাতিপাড়ায় নামাজরত অবস্থায় মুসল্লির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় নামাজরত অবস্থায় নূর ইসলাম (৫২) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। উপজেলার দয়ারামপুর ইউনিয়নের শেখপাড়া পুকুরপাড় জামে মসজিদে শুক্রবার জুম্মার নামাজের সময় এ ঘটনা ঘটে। নূর ইসলাম শেখপাড়া গ্রামের মৃত মজাহার উদ্দিনের ছেলে। এদিন মাগরিব নামাজের পর জানাজা শেষে শেখপাড়া মাদরাসা সংলগ্ন সামাজিক গোরস্থানে তার মরদেহ দাফন করা হয়েছে।

মসজিদের মুসুলি­ আনোয়ার হোসেন জানান, ছোট ছেলে রানাকে (১০) সাথে নিয়ে নূর ইসলাম মসজিদে জুম্মার নামাজ আদায় করতে যান। খুৎবা শেষে ইমাম জুম্মার ফরয নামাজ শুরু করেন। প্রথম রাকাআতে সূরা ফাতিহা শেষে অন্য একটি সূরা শুরু করার পর নূর হোসেন হঠাৎ মসজিদের মেঝেতে পড়ে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন। বাবাকে মেঝেতে পড়ে যেতে দেখে ছেলে চিৎকার করে কাঁদতে থাকে। পরে নামাজ শেষ করে মুসুলি­রা তার মরদেহ বাড়ি নিয়ে গেলে হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। নূর ইসলাম নিজের জমিজমা চাষের পাশাপাশি খেজুর গাছ থেকে রস সংগ্রহের কাজ করতেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

শেখপাড়া পুকুরপাড় জামে মসজিদের ইমাম মাসুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি একজন দ্বীনদার ভাল মানুষ ছিলেন।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …