শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

বাগাতিপাড়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু


নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
ভোরে উঠে মা’কে খাবার রান্না করতে বলে বাড়ির পাশের রেল লাইনে উঠে ট্রেনে কাটা পড়ে প্রাণ হারিয়েছে রাসেল আলী (২০) নামের এক যুবক। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৩ টায় নাটোরের বাগাতিপাড়া উপজেলার স্বরপপুর-ইসলামপুর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটেছে। রাসেল একই এলাকার জমির উদ্দিনের ছেলে এবং নাটোর প্রাণ এগ্রো ফ্যাক্টরির শ্রমিক।

পরিবার সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় আজকেও ভোরে উঠে মাকে খাবার রান্না করতে বলে রেল লাইনের উপরে যায় রাসেল। এ ঘটনার ১ ঘন্টা পর তাকে ডাকাডাকি করে খুঁজে না পেয়ে রেল লাইনের উপরে উঠে তাকে পড়ে থাকতে দেখেন মা। প্রায়ই রাসেল অজ্ঞান হয়ে যায়, আজকেও অজ্ঞান হয়েছে ভেবে কাছে গিয়ে তার ক্ষত-বিক্ষত মরদেহ দেখতে পান তিনি। পরে তার চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে পুলিশে খবর দেয়। ধারণা করা হচ্ছে একতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে।

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম উক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যেহেতু রেল লাইনের উপরে রাসেলের মরদেহ পাওয়া গেছে রেল পুলিশ এ ঘটনার তদন্ত করবে।

আরও দেখুন

প্রতিমন্ত্রী পলক তার শ্যালক রুবেলকে নির্দেশ দিলেন প্রার্থিতা প্রত্যাহারের 

নিজস্ব প্রতিবেদক: সিংড়া উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ দিলেন ডাক তার টেলিযোগাযোগ …