শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাগাতিপাড়ায় গৃহবধুকে মারপিট- থানায় অভিযোগ

বাগাতিপাড়ায় গৃহবধুকে মারপিট- থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় নূরপুর মালঞ্চি এলাকায় জুলি বেগমের বাড়ির সীমানায় জোরপূর্বক ঘর নির্মান করার চেষ্টা করে একই এলাকার মৃত মনর উদ্দিনের ছেলে মূসা ও তার স্ত্রী মমতা বেগম। এসময় তাদের অবৈধ কাজের প্রতিবাদ করলে মারপিট করা হয় বলে অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে জুলি বেগম বাদী হয়ে বাগাতিপাড়া মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার নূরপুর মালঞ্চি গ্রামের রহিম ও তার স্ত্রী জুলি বেগম বাড়িতে না থাকার সুযোগে প্রতিবেশী মূসা ও তার স্ত্রী মমতা বেগম জোরপূর্বক দখল করে ঘর নির্মান শুরু করে। খবর পেয়ে জুলি বেগম অবৈধ কাজের প্রতিবাদ করলে মূসা ও তার স্ত্রী মমতা মিলে মারধর করে এবং হত্যার হুমকি দেয়।

জুলি বেগম অভিযোগ করে বলেন, দীর্ঘদিন থেকে মূসা ও তার স্ত্রী আমাকে নানাভাবে অন্যায় অত্যাচার করে আসছেন। কথায় কথায় হত্যার হুমকি দেয় ও বাড়িঘরে আগুন ধরিয়ে পুড়িয়ে দিতে চায়। বাধ্য হয়ে আমি পুলিশে অভিযোগ করি।

এ ব্যপারে বাগাতিপাড়া মডেল থানার এ.এস.আই শামসুজ্জোহা বলেন এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে আমি তদন্ত কর্মকর্তা। এখনও ঘটনাস্থলে যাইনি বিষয়টি তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …