নীড় পাতা / আইন-আদালত / বাগাতিপাড়ায় এনজিও’র ঋণের কিস্তি আদায় বন্ধে আদেশ জারি

বাগাতিপাড়ায় এনজিও’র ঋণের কিস্তি আদায় বন্ধে আদেশ জারি

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় এনজিও’র ক্ষুদ্র ঋণের কিস্তি আদায় কার্যক্রম বন্ধে উপজেলা প্রশাসন এক আদেশ জারি করেছে। সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দেবী পাল সাক্ষরিত জারিকৃত এ সংক্রান্ত আদেশ তার অফিসিয়াল ফেইসবুকে আপলোড করা হয়েছে।

আদেশের ওই পত্রে বলা হয়, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস জনিত রোগ কোভিড-১৯ সংক্রমনের বর্তমান পরিস্থিতি বিবেচনায় পূর্বের সকল কার্যক্রমের ধারাবাহিকতায় কঠোর বিধি-নিষেধ আরোপ করা হয়েছে। আরোপিত বিধি-নিষেধে সাধারন জনগনের আয়-উপার্জনের কথা বিবেচনায় নিয়ে বিধি-নিষেধ চলাকালে এনজিও’র ক্ষুদ্র ঋণের কিস্তি আদায় কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। সেই সিদ্ধান্ত মোতাবেক উপজেলার সকল এলাকায় এনজিও’র কিস্তি আদায় বন্ধ রাখতে উপজেলা প্রশাসন থেকে নির্দেশ দেওয়া হয়।

জেলা প্রশাসকের কার্যালয়ের গত ২২ জুন তারিখের পত্রের আলোকে এই আদেশ জারি করা হয়েছে বলে ওই চিঠিতে উল্লেখ করা হয়েছে। এর আগে বাগাতিপাড়া পৌর এলাকায় বিধি-নিষেধ আরোপের কারনে সংশ্লিষ্ট এলাকায় এই ঋণের কিস্তি আদায় বন্ধে আদেশ জারি করা হয়েছিল। উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দেবী পাল আদেশের সত্যতা নিশ্চিত করেছেন।

আরও দেখুন

নাটোর জেলা আইনজীবি সহকারী সমিতির সভাপতি রানা, সম্পাদক ফরিদ

নিজস্ব প্রতিবেদক: সিংড়া (নাটোর) নাটোর জেলা আইনজীবী সহকারী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন …