রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাগাতিপাড়ায় আ’লীগের গ্রুপের সংঘর্ষ, আহত-৮

বাগাতিপাড়ায় আ’লীগের গ্রুপের সংঘর্ষ, আহত-৮

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
বাগাতিপাড়ায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার সন্ধ্যায় উপজেলার জামনগর ইউনিয়নের বাঁশবাড়ীয়া ও বাজিতপুর বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এতে উভয় পক্ষের ৮ জন আহত হয়েছেন। আহতরা হলেন স্থানীয় ইউনিয়ন আ’লীগের সেক্রেটারি মাজেদুর রহমান মাজেদ, ইউপি সদস্য আকাশ আহম্মেদ, আদিল, শামীম রেজা, মধু, আজাদ, শরীফ ও হাকিম।

বাগাতিপাড়া মডেল থানা পুলিশ জানায়, জামনগর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন শেষে সাবেক এমপি আবুল কালাম আজাদ ও বর্তমান এমপি শহিদুল ইসলাম বকুল এর সমর্থকদের মধ্যে প্রথমে বাঁশবাড়ীয়া বাজার ও পরে বাজিতপুর বাজারে ধাওয়া-পাল্টা ধাওয়া ও হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষের ৮জন নেতাকর্মী আহত হন । আহতদের উদ্ধার করে সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয়ারা দাবি করেন, উপজেলা আ’লীগের সভাপতি, সেক্রেটারি ও এমপি বকুলের পাল্টা-পাল্টি সম্মেলনের কারণেই দলের নেতাকর্মীদের মধ্যে দ্বদ্নের সৃষ্টি হওয়ায় তাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …