নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া মর্ডান প্রেসক্লাব’র উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা

বাগাতিপাড়া মর্ডান প্রেসক্লাব’র উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা



নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস উপলক্ষে নাটোরের বাগাতিপাড়ায় মর্ডান প্রেসক্লাব’র এক আলোচনা সভা ও দোয়া মাহাফিলের আয়োজন করা হয়। ২১ ফেব্রুয়ারি সকাল ১১ ঘটিকায় মর্ডান প্রেসক্লাব’র সভাপতি মহিদুল ইসলাম মনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগাতিপাড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ এ কে এম শরিফুল ইসলাম লেলিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক আবুল হোসেন ও সাধারণ সম্পাদক সেকেন্দার রহমান।

উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মর্ডান প্রেসক্লাব’র রিয়াজুল ইসলাম রিয়াজ। মর্ডান প্রেসক্লাবের সাংবাদিক সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেয়। অতিথিরা তাদের আলোচনায় ৫২’র ভাষা আন্দোলনের প্রেক্ষাপট ও পটভূমি তুলে ধরে এবং সর্বস্তরে বাংলা ভাষার ব্যবহারে প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নের পাশাপাশি  বাংলা ভাষার প্রতি অন্য ভাষার আগ্রাসন বন্ধের দাবির জানান। আলোচনা সভা শেষে হাফেজ মিজানুর রহমান নাটোরীর পরচিালনায় ভাষা শহীদদের আত্মার মাগফেরাত ও দেশ-জাতীর মঙ্গল কামনায় দোয়া করা হয়।

আরও দেখুন

বড়াইগ্রামে ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বড়াইগ্রামে ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন করা হয়েছে। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে …