রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া পৌর ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বাগাতিপাড়া পৌর ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরে বাগাতিপাড়া পৌরসভার ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে মুরাদপুর পাচুঁড়িয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ময়মুর সুলতান এর সঞ্চালনায় ১নং পৌর ওয়ার্ড আওয়ামী লীগ এর সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগ এর আহ্বায়ক রিয়াজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ এর সদস্য লুৎফর রহমান, উপজেলা তাঁতিলীগের সাধারণ সম্পাদক মহসিন আলী প্রমুখ। সম্মেলনে ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিসেবে মোঃ তোফাজ্জল হোসেন ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ বেলাল হোসেন, ২ নং উত্তর মুরাদপুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিসেবে মোহাম্মদ নওশাদ আলি ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমাছ আলী এবং ৩ নং দক্ষিণ মুরাদপুর ওয়ার্ডে আওয়ামী লীগের সভাপতি হিসেবে জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান নির্বাচিত করা হয়।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …