শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারীদের সহ মোট ৮২জনের নমুনা সংগ্রহ

বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারীদের সহ মোট ৮২জনের নমুনা সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় চার দিন পর আজকে আবারো নমুনা সংগ্রহ করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল কর্মকর্তা-কর্মচারীসহ প্রায় ৮২জন মেডিকেল স্টাফ ও বাগাতিপাড়ায় করোনা পজেটিভ কয়েকজনের পুনরায় নমুনা সংগ্রহ করা হয়েছে, আজ ২৩শে জুন মঙ্গলবার দুপুরে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে নমুনা সংগ্রহ করা হয়। নমুনা সংগ্রহ করেন নাটোর সিভিল সার্জন অফিসের সিনিয়র মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাবঃ) হাফিজুর রহমানের নেতৃত্বে জেলা ইপিআই সুপার শতদল সাহা, মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাবঃ) আরিফুজ্জামান মিয়া, স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাবঃ) অনিক কুন্ডু, টুম্পা ঘোষ, মোহাম্মদ আলিউল আজিম এবং গোলাম কিবরিয়া।

গত বৃস্পতিবার (১৮ জুন) সন্ধ্যার পরে প্রথম একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাব টেকনোলজিস্ট আক্রান্তের খবর পাওয়া যায়। ওইদিন মধ্য রাতে দ্বিতীয় দফায় একজন চিকিৎসক ও বাগাতিপাড়া মডেল থানার একজন পুলিশ সদস্য সহ আরো চারজন আক্রান্তের খবর মেলে। ২৪ ঘন্টায় চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও পুলিশ সদস্য সহ আরো ৫জন করোনা পজেটিভের খবর আসার ফলে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আংশিক লকডাউন ঘোষণা করা হয়।

এ বিষয়ে আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার ফরিদুজ্জামান জানান এই মহামারী করোনা পরিস্থিতিকে মোকাবেলার জন্য অবশ্যই আমাদেরকে সচেতন থাকতে হবে এবং আমাদের মেডিকেল যে সকল স্টাফ করোনা পজিটিভ হয়েছে তাদেরসহ সমস্ত দেশবাসীর জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেন। নাটোর সিভিল সার্জন অফিসের সিনিয়র ল্যাব টেকনোলজিস্ট ক্লার্ক হাফিজার রহমান বলেন, পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আংশিক লকডাউন থাকবে তবে জরুরী বিভাগ খোলা থাকবে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার (ইউএইচ এন্ড এফপিও) ডাঃ রতন কুমার সাহা বলেন, আমি, আমার মেডিকেল অফিসার সহ সকল স্টাফ নমুনা দিলাম। সে সময় তিনি তার পক্ষ থেকে উপজেলার সকল বাসিন্দাকে স্বাস্থ্যবিধি মেনে মেনে চলার আহ্বান জানান

আরও দেখুন

নাটোরে গাঁজা সহ ২ জনকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর 

নিজস্ব প্রতিবেদক: নাটোরে পৃথক দুইটি অভিযানে  ১৮ কেজি গাঁজা সহ রুহেল আহমেদ (২৬) ও  গোলাম …