রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাগাতিপাড়ায় ইয়াবা সহ মাদক ব্যাবসায়ী জামান আটক

বাগাতিপাড়ায় ইয়াবা সহ মাদক ব্যাবসায়ী জামান আটক

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় ৩০ পিচ ইয়াবা সহ মাদক ব্যাবসায়ী কামরুজ্জামান ওরফে জামান (৪২) কে আটক করেছে থানা পুলিশ। রবিবার(৪ অক্টোবর ) দিনগত রাতে জামনগর কৈইপুকুরিয়া তিন মাথা মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত জামান উপজেলার জামনগর ইউনিয়নের কাহারপাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। থানা সূত্রে জানা যায়, রবিবার রাতে গোপন সংবাদ পেয়ে এস.আই তারিক বিন খালিদ এর নেতৃত্বে এ এসআই ফজলে এলাহী ও সংগীয় ফোর্সসহ অভিযান চালায় কৈপুকুরিয়া এলাকায়। এসময় কামরুজ্জামান ওরফে জামান এর শরির তল্লাশি করে ৩০ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ। এব্যপারে বাগাতিপাড়া মডেল থানার এসআই তারিক বিন খালিদ বলেন আটককৃতের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া সোমবার সকালে জামান কে আদালতের মাধ্যমে নাটোর জেল হাজতে প্রেরনের প্রস্তুতি চলছে।

তিনি আরও বলেন,মাদকের ভয়াল থাবা পরিবার,সমাজ দেশএবং সারা জাতীকে এক অস্থিরতার মধ্যে ফেলেছে। এমন অভিযান পরিচালনা করা আমাদের দায়িত্ব আর সেটাই পালন করছি। কিন্তু পরিবার তথা সমাজ মাদকের ভয়াবহতার দায় এড়াতে পারেনা। এজন্য সকলের প্রতি আহবান তথ্য দিয়ে সহযোগীতা করুন মাদক মুক্ত সমাজ গড়ুন।

আরও দেখুন

সিংড়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

    নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত হয়েছে। রোববার (৬ …