বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় স্কুল শিক্ষিকার প্রেমের প্রলোভনে অর্থ আত্মসাৎয়ের অভিযোগ

বাগাতিপাড়ায় স্কুল শিক্ষিকার প্রেমের প্রলোভনে অর্থ আত্মসাৎয়ের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় এক প্রাইমারী স্কুল শিক্ষিকার বিরুদ্ধে প্রেমের প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাৎয়ের অভিযোগ উঠেছে। এনিয়ে গত ২২ অক্টোবর বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী মেজবাউজ্জামান। তিনি, নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুরের বাসিন্দা।

সূত্রে জানা গেছে, মোবাইল ফোনের মাধ্যমে ৬ বছর আগে উপজেলার বারইপাড়া গ্রামের বাসিন্দা ও যোগীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রোকসানা পারভিন রুমা’র সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ভুক্তভোগীর। এরপর নানা অজুহাতে তার কাছ থেকে ৪ লাখ টাকা হাতিয়ে নেয় সে। এসবের তথ্য প্রমাণসহ নাটোরের জেলা প্রশাসক, বিভাগীয় উপ-পরিচালক (প্রাথমিক), উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দেন ভুক্তভোগী মেজবা।

ভুক্তভোগী মেজবাউজ্জামান জানান, অভিযোগ শতভাগ সত্য, তার একাধিক কথোপকথনসহ অনেক প্রমাণ আছে তার কাছে আছে। এছাড়া সে একটা চরিত্রহীনা ডিভোর্সি মহিলা এটাও তিনি জানতে পেরেছেন বলে জানান। এদিকে অভিযুক্ত রোকসানা পারভিন রুমা বলেন, আমার স্বামীর সাথে ছাড়াছাড়ির পর মোবাইল ফোনের মাধ্যমে তার সাথে যোগাযোগ হয়ে ভাই-বোনের সম্পর্ক হয়। সে তার বাবা-মা, বোনকে নিয়েও আমার বাড়িতে আসে। কিন্তু টাকা পয়সা ও প্রেমের সম্পর্কের কথা সঠিক নয় বলেও দাবি করেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ড. সাবরিনা আনাম জানান, রুমার বিরুদ্ধে অভিযোগ পেয়েছি, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলুফা সরকার বলেন, অভিযোগের সত্যতা পেলে উপজেলা প্রশাসন শিক্ষিকা রোকসানা পারভিন রুমার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

আরও দেখুন

সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের উপর ন্যাক্কারজনক হামলার

নিজস্ব প্রতিবেদক: মানববন্ধন ও স্মারকলিপি প্রদান নাটোর প্রতিনিধি প্রকল্প থেকে আগত উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার …