মঙ্গলবার , সেপ্টেম্বর ১৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাগাতিপাড়ায় নিখোঁজ হওয়ার তিন দিনের মাথায় কৃষকের মরা দেহ উদ্ধার 

বাগাতিপাড়ায় নিখোঁজ হওয়ার তিন দিনের মাথায় কৃষকের মরা দেহ উদ্ধার 

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের বাগাতিপাড়ায় নিখোঁজ হওয়ার তিন দিনের মাথায় মতলেব হোসেন (৬৭) নামের এক কৃষকের মরাদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৩০আগস্ট) সকাল ৯টার দিকে উপজেলার পাঁকা ইউনিয়নের সালাইনগর এলাকার বড়াল নদীর তীর থেকে তার লাশ উদ্ধার করে পরিবারের লোকজন। মতলেব হোসেন উপজেলার ১নং পাঁকা ইউনিয়নের শালাইনগর প‚র্বপাড়া এলাকার মৃত আতাহার প্রামাণিকের ছেলে। 

স্থানীয় ও পরিবার স‚ত্রে জানা যায়, মতলেব গত বুধবার (২৮ আগস্ট) বিকেল ৩টার দিকে বাজার করার একটি ব্যাগ হাতে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে বড়াল নদী নৌকায় করে পার হয়ে পাশের জামনগর ইউনিয়নের বাঁশবাড়িয়া বাজারে যান। এরপর সন্ধ্যা আগে বাজার থেকে বাড়ি ফেরার পথে সালাইনগর জিয়ার ঘাট দিয়ে নৌকায় নদী পার হওয়ার পর নিখোঁজ হন। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খুঁজেও তার সন্ধান না পেয়ে পরেরদিন তার পরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার বিকেলে বাগাতিপাড়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন। আরও খোঁজাখুঁজির পর আজ(৩০ আগষ্ট) শুক্রবার সকাল ৯ টার দিকে ওই ঘাটের অদ‚রে নদীর তীরে মতলেব আলীর জমির পাশে ছোট্ট ঝোপের মধ্যে তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পরিবার ও স্থানীয়দের সহায়তায় লাশটি মতালেব আলীর নিজ বাড়িতে নিয়ে আসা হয়। এবং স্বজনরা ধারণা করছেন প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে অসুস্থ্য হয়ে পড়ে এবং হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হযে তার এ মৃত্যু হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নান্নু খান জানান, খবর পেয়ে তারা কৃষক মতলেবের লাশের প্রাথমিক সুরাৎহাল প্রতিবেদন তৈরি করেন। এবং সুরাৎহালে তার শরীরে কোনো প্রকার আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে। ওসি আরও জানান, এব্যাপারে কারও কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এবিষয়ে থানায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে। 

আরও দেখুন

সিংড়ায় ঝড়ে ভেঙ্গে পড়লো শতবর্ষী বৃক্ষ মানিক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় সুকাশ ইউনিয়নের শতবর্ষী গাছ বৃক্ষ মানিক আকর্ষিকঝড়ে ভেঙ্গে পড়েছে। শতবর্ষী এই …