রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাগাতিপাড়ায় ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলা ছাত্রলীগ আয়োজনে উপজেলা আওয়ামী লীগের দলীয় অস্থায়ী কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। পরে মালঞ্চি রেলগেট থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বর হয়ে আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়।

বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিক হাসান এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাগাতিপাড়া ছাত্রলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোল্লা সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম ঠান্টু,পাঁকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নয়েজ মাহমুদ। এছাড়াও উপস্থিত ছিলেন-উপজেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ময়মুর সুলতান,উপজেলা তাঁতি লীগের সভাপতি সামসুজ্জামান মোহন, সাধারন সম্পাদক মহসিন আলী প্রমুখ।

পরে কেক কেটে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকীর কার্যক্রম শেষ করা হয়।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …