শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বাগাতিপাড়ায় গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়াঃ
নাটোরের বাগাতিপাড়ায় সাজেদা বেগম (৪০) নামের এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই গৃহবধু উপজেলার কাকফো পুরাতন পাড়া গ্রামের ভ্যান চালক জয়নাল আবেদীনের স্ত্রী। শুক্রবার সকালে শয়ন ঘরের তীরের সাথে দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

এ ঘটনার তদন্তকারী এসআই রাকীবুল ইসলাম বলেন, খবর পেয়ে কাকফো পুরাতন পাড়া গ্রামের ভ্যান চালক জয়নাল আবেদীনের স্ত্রী সাজেদা বেগমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহের ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক হাসপাতালে প্রেরন করা হয়।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন এব্যাপারে বলেন, পারিবারিক অভাব অনটনের জন্য বিভিন্ন সময় পরিবারে কলোহের সৃষ্টি হতো এছাড়া সাজেদা বেগম শারীরিকভাবে বিভিন্ন রোগে অসুস্থ ছিল। এমন নানা সমস্যার জেরে তিনি আত্মহত্যার পথ বেছে নিতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে আরও নিশ্চিত হওয়া যাবে।

এব্যাপারে এখনো কেও থানায় লিখিত অভিযোগ করেনি।তবে অপমৃত্যুর একটি মামলা রজু করা হয়েছে যার মামলা নং-৫। এদিকে সাজেদা বেগমের মরদেহের ময়না তদন্ত শেষে শুক্রবার বিকেলে তার পরিবারে কাছে হস্তান্তর করা হলে সন্ধায় তার দাফন সম্পন্ন হয়।

আরও দেখুন

বাইরের দৃশ্য দেখতে গিয়ে ওভার ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় রেলওয়ের ওভার ব্রিজের পিলালের সাথে ধাক্কা লেগে এক অজ্ঞাত(১৫) শিশুর মৃত্যু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *