বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় এমপি প্রার্থী কুদ্দুসের শান্তি    মিছিল ও সমাবেশ

বাগাতিপাড়ায় এমপি প্রার্থী কুদ্দুসের শান্তি    মিছিল ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদক,বাগাতিপাড়া :

নাটোরের বাগাতিপাড়ায় দেশব্যাপী বিএনপি জামায়াতের অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য, নাশকতামূলক কর্মকান্ডের অপচেষ্টা ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে শান্তির মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে  উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে মালঞ্চি বাজারে হাজার হাজার নেতা কর্মী সমর্থক নিয়ে এক বিশাল শান্তির মিছিল বের হয়।

শান্তির মিছিল পেড়াবাড়িয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে বের হয়ে মালঞ্চি বাজারের প্রধান প্রধান সড়ক  প্রদক্ষিণ শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

শান্তির মিছিল ও সমাবেশ নেতৃত্ব দেন নাটোর-১(লালপুর বাগাতিপাড়া) আসনের আওয়ামী লীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস।

এমপি প্রার্থী আব্দুল কুদ্দুস সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্যে বলেন বিএনপি-জামাত দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। দেশের অভূতপূর্ব উন্নয়নের সময় দেশ বিরোধী এসব অপশক্তি দেশের শান্ত পরিস্থিতি অশান্ত করে তোলার চেস্টা করছে। তাদের কোন ছাড় নেই। এসব অপশক্তিকে আমরা ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করবো এবং দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখবো এটাই আমাদের লক্ষ্য।জামাত বিএনপি যেনো মাঠে নামতে না পারে সে দিকে সবাইকে সজাগ থাকার কথাও বলেন তিনি।

আরও দেখুন

সিংড়ায় ডিগ্রী ছাড়াই ডাক্তার পরিচয়ে চিকিৎসা দেওয়ায় ১ লক্ষ টাকা জরিমানা

 নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় এমবিবিএস ডিগ্রী ছাড়াই ডাক্তার পরিচয়ে চিকিৎসা দেওয়ায় এক ব্যক্তিকে ১ লক্ষ …