বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় উপজেলা চেয়ারম্যান’র বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন

বাগাতিপাড়ায় উপজেলা চেয়ারম্যান’র বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া :

হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজার মহা অষ্টমীতে  নাটোরের বাগাতিপাড়ায় বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন নাটোর -১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এর সহদর উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।

গত রবিবার(২২ অক্টোবর) সকাল ১০ টা থেকে তিনি বিশাল মোটরসাইকেল বহর নিয়ে রাত্রি ৯ টা পর্যন্ত উপজেলার ৪ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার মোট ৩১ টি পূজা মণ্ডপ পরিদর্শন ও ‍উৎসবে অংশগ্রহণকারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় তিনি বলেন, পূজা মণ্ডপের নিরাপত্তার বিষয়টি মাথায় নিয়ে সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল তাঁর নির্বাচনী এলাকায় নিজেস্ব অর্থায়নে সকল পূজা মণ্ডপে সিসি ক্যামেরার আওতায় নিয়ে এসেছেন। তিনি আরও বলেন, একমাত্র বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতেই এই দেশ নিরাপদ, তাঁর সময়েই এই দেশের সকল সম্প্রদায়ের মানুষ শান্তিতে থাকে,সকলে নিজ নিজ ধর্মের আচার  অনুষ্ঠান  নির্বিঘ্নে পালন করতে পারে।তাই তিনি আগামী দ্বাদশ জাতীয়  সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিজয়ের লক্ষে নৌকায় ভোট চান। 

এ সময় তার সঙ্গে ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু, উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি আব্দুল ওয়াহাব, দ্বিপক কুমার কুণ্ড, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম, জেলা আওয়ামীলীগ সদস্য বেলাল উদ্দিন আহমেদ,উপজেলা তাঁতী লীগের সভাপতি শামসুর জামান মোহন,সাধারণ সম্পাদক মহাসিন আলী,প্রমুখ।সহ ছাত্রলীগ যুবলীগ এর  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

সিংড়ায় সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণের অভিযোগ উঠেছে। পৌর শহরের সরকারপাড়া …