শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাউয়েটে মানসিক চাপ ব্যবস্থাপনা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

বাউয়েটে মানসিক চাপ ব্যবস্থাপনা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া: নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসে ‘মানসিক চাপ ব্যবস্থাপনার কৌশল’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে স্কাই লাইট হলে এ সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারের প্রধান রিসোর্স পারসন ছিলেন বগুড়া সিএমএইচ এর কর্ণেল সোহেল হাসান চৌধুরী। তিনি বলেন, ‘মানসিক রোগীকে পাগল বলা ঠিক নয়। মানসিক সমস্যা এক ধরনের রোগ যা সঠিকভাবে চিকিৎসা পেলে খুব দ্রæত সময়ে রোগী সুস্থ হয়ে উঠে। এ সেমিনারে ছাত্র-ছাত্রীদের সাথে সম্পর্কিত বিভিন্ন ধরনের ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, আর্থ-সামাজিক, মাদক, ইভটিজিং, আচার আচরণগত সমস্যা ও তার সমাধান উপস্থাপনা করেন। সেমিনারের শেষে শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি।
উল্লেখ্য, বিশ^বিদ্যালয়ের সাতটি বিভাগের প্রথম সেমিস্টার প্রথম বর্ষের সকল ছাত্র-ছাত্রী ও সকল ব্যাচের ক্লাস প্রতিনিধিগণ উক্ত সেমিনারে উপস্থিত ছিল।
আমন্ত্রিত অতিথি সেমিনার শেষে বিশ^বিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল এর সাথে সৌজন্য সাক্ষাত করেন। তিনি সেমিনারের জন্য অতিথিকে ধন্যবাদ জানান এবং শিক্ষার্থীদের স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির জন্য ভবিষ্যতে আরো সেমিনারের আয়োজন করার আশ^াস দেন। এসময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. মোঃ মোশারফ হোসেন।

আরও দেখুন

নাটোরে গাঁজা সহ ২ জনকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর 

নিজস্ব প্রতিবেদক: নাটোরে পৃথক দুইটি অভিযানে  ১৮ কেজি গাঁজা সহ রুহেল আহমেদ (২৬) ও  গোলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *