শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাউয়েটে “বঙ্গবন্ধু, বাংলাদেশ ও আইনের শাসন”শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

বাউয়েটে “বঙ্গবন্ধু, বাংলাদেশ ও আইনের শাসন”শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর স্কাইলাইট হলে রবিবার সকাল ১০টায় “বঙ্গবন্ধু, বাংলাদেশ ও আইনের শাসন” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মোঃ শহিদুল ইসলাম বকুল, এমপি এবং সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল।

প্রধান অতিথি বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ একটি স্বাধীন রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠার আইনের শাসন প্রতিষ্ঠা করেন। এখন মানুষ ন্যায় বিচার পাচ্ছে স্বাধীনভাবে তাদের ধর্ম কর্ম করতে পারছে।’আইন ও বিচার বিভাগের প্রভাষক মোখলেছুন্নাহার এর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন আইন অনুষদের ডিন এবং আইন ও বিচার বিভাগের প্রধান ড. মোঃ শহীদুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্ণেল মোহাম্মাদ হামিদুল হক, পিএসসি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার লে: কর্ণেল শেখ শামীম হোসেন (অব:), বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধানগণ, শিক্ষকমন্ডলী, কর্মকর্তা এবং আইন বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

আরও দেখুন

২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি ট্রেনের ইঞ্জিনের হুকে ঝুলে ছিল নারীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক,হিলি :দিনাজপুরের হিলি রেলস্টেশনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনে …