রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাউয়েটে আইসিটি অলিম্পিয়াড ২০২১ অনুষ্ঠিত

বাউয়েটে আইসিটি অলিম্পিয়াড ২০২১ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর আইসিই বিভাগের সহযোগিতায় “বাউয়েট আইসিটি অলিম্পিয়াড ২০২১” অনুষ্ঠিত হয়েছে। রোববার সন্ধ্যা সাড়ে সাতটায় বাউয়েট আইসিটি ক্লাবের উদ্যোগে ভার্চুয়াল প্ল্যাটফরম জুমে এই আইসিটি অলিম্পিয়াড অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল প্রফেসর মোঃ মোস্তফা কামাল এবং বিশেষ অতিথি ছিলেন বুয়েটের সিএসই বিভাগের সাবেক কম্পিউটার বিজ্ঞানী প্রফেসর ড. মোঃ কায়কোবাদ। বিশেষ অতিথি বলেন, ‘বাউয়েটের আইসিই বিভাগের সহযোগিতায় এবং বাউয়েট আইসিটি ক্লাব সময় উপযোগী একটি উদ্যোগ গ্রহণ করেছে যার মাধ্যমে শিক্ষার্থীরা উপকৃত হয়েছে। সারা দেশ থেকে দুই শতাধিক কলেজ থেকে দেড় হাজার শিক্ষার্থী অংশ গ্রহণ করে।’ ঢাকার নটর ডেম কলেজের শিক্ষার্থী আবু সায়েদ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে ল্যাপটপ অর্জন করেছে।

হলি ক্রস কলেজের শিক্ষার্থী মাহিয়া নাজনিন ১ম রানার আপ এবং ঢাকা রেসিডেন্সিয়াল কলেজের শিক্ষার্থী মোঃ ফুয়াদ আল আলম ২য় রানার আপ হয়েছে। প্রত্যেক অংশগ্রহণকারী প্রতিযোগীদের সনদপত্র প্রদান করা হবে। অলিম্পিয়াডে বিচারক হিসেবে ছিলেন রুয়েটের সিএসই বিভাগের প্রফেসর ড. শহীদ উজ জামান, ইটিই বিভাগের প্রফেসর ড. মোঃ কামাল হোসেন এবং বাউয়েটের ইসিই অনুষদের ডিন প্রফেসর ড. মির্জা এএফএম রশিদুল হাসান প্রম‚খ।

আরও দেখুন

নগরীর ৭৮টি মন্ডপে রাসিকের নগদ অর্থ সহায়তা প্রদান

  নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দ ও বিভিন্ন পুজা …