মঙ্গলবার , অক্টোবর ১৫ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / বাংলাদেশ ন্যাশশনাল ক্যাডেট কোর মহাস্থান রেজিমেন্ট শ্রেষ্ঠ ফায়ারারসহ ৫ ক্যাটাগরিতে বিজয়ীদের ক্রেস্ট প্রদান করেছে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ

বাংলাদেশ ন্যাশশনাল ক্যাডেট কোর মহাস্থান রেজিমেন্ট শ্রেষ্ঠ ফায়ারারসহ ৫ ক্যাটাগরিতে বিজয়ীদের ক্রেস্ট প্রদান করেছে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ

  নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর মহাস্থান রেজিমেন্ট আয়োজিত ব্যাটালিয়ন ক্যাম্প ২০২৪-২৫ এ শ্রেষ্ঠ ফায়ারারসহ ৫ ক্যাটাগরিতে ৫ ক্যাডেটকে বই ও ক্রেস্ট প্রদান করেন চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ ড. মাযহারুল ইসলাম তরু।

আজ মঙ্গলবার দুপুরে নিজ কার্যালয়ে অধ্যক্ষ ড. সৈয়দ মোজাহারুল ইসলাম তরু বিজয়ী শিক্ষার্থীদের ইতিহাস সমৃদ্ধ বই ও ক্রেস্ট পুরস্কার হিসেবে তাদের হাতে তুলে দেন।

৫ ক্যাটাগরিতে পুরস্কার পান, শ্রেষ্ঠ ফায়ারে, ক্যাডেট আজরিন আরা লিজা, নিপুণ ফায়ারার ক্যাডেট শাহনাজ আক্তার বর্ষা, শ্রেষ্ঠ উদ্যোক্তা ক্যাডেট আবিদা সুলতানা, সাংস্কৃতিক নৈপুণ্যের জন্য ক্যাডেট সিফাত আলী ও ক্যাডেট শাহাদাত।

এর আগে ক্যাডেটদের পদায়নের জন্য ব্যাচ পড়িয়ে দেন অত্র কলেজের শিক্ষকরা।

একই অনুষ্ঠানে কলেজের ইতিহাস, বাংলা ও দর্শণ বিভগের অনার্স শিক্ষার্থীদের নিয়ে ইতিহাস ও সংস্কৃতি পড়া হৃদয়ে ধারণ বিষয়ে শিক্ষার্থীদের নিয়ে প্রেজেন্টেশনের আয়োজন করা হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ সরকারী কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ড. আমিনুল ইসলাম, প্রফেসর একেএম সফিকুল ইসলাম, প্রফেসর মোঃ এনামুল হক, সহযোগি অধ্যাপক আনোয়ারুশ শাহাদাত ও সমাজ বিভাগের প্রফেসর আকতারুজ্জামান।

বিজয়ীরা জানান, এ পুরস্কার শুধু আমাদের নয়। পুরো কলেজের পুরস্কার। আমাদের যে সব শিক্ষকরা সার্বিকভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা সহ ধন্যবাদ জানান।

চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ ড. মাযহারুল ইসলাম তরু জানান, অত্র কলেজের কোন শিক্ষার্থী কোন পুরস্কার পেলে সকল শিক্ষকদের আনন্দ হয়। সেই সাথে তাদের দেখে অন্য শিক্ষার্থীরা উৎবুদ্ধ হবে। সকল শিক্ষার্থীদের জন্য সার্বিক সহযোগিতা করতে প্রস্তুত শিক্ষকরা।

আরও দেখুন

নাটোরে পাশের হার ৭৮.৪২, জিপিএ-৫ পেয়েছে ১৪৬৩

নিজস্ব প্রতিবেদক……. নাটোরে চলতি বছর ৮ হাজার ৯৯২ জন এইএচসসি ও সমমানের পরীক্ষায় পাশ করেছে।১১ …