বুধবার , এপ্রিল ২৪ ২০২৪
নীড় পাতা / শিরোনাম / বাংলাদেশে কোন কর্মহীন মানুষ থাকবে না -পলক

বাংলাদেশে কোন কর্মহীন মানুষ থাকবে না -পলক

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার উপর অস্থা রাখুন, ইউক্রেন যুদ্ধ সারাবিশ্বে প্রভাব ফেলেছে। বাংলাদেশও এর ব্যতিক্রম না। ইউক্রেন যুদ্ধের কারণে সারাবিশ্বে তেল, চাল, ডাল, গ্যাস, বিদ্যুতসহ নিত্যপ্রয়োজনী পণ্যের দাম বৃদ্ধি পেয়েছে। রাশিয়া সারাবিশ্বে তেল, সার, গ্যাস, বিদ্যুৎ, চাল-ডাল রপ্তানি করে থাকে। কয়েকমাস কষ্ট হতে পারে, তারপরে আবার সবকিছু ঠিক হয়ে যাবে। সকল দুর্যোগ আমাদের ধৈর্যের সাথে মোকাবেলা করতে হবে। জননেত্রী শেখ হাসিনা করোনাকালীন সময়েও সংকট মোকাবেলা করেছেন।

রবিবার সকাল ১০টায় নিজ বাসভবনে সিংড়া উপজেলার ২০ জন ব্যক্তি/প্রতিষ্টানের মাঝে মাননীয় প্রতিমন্ত্রির স্বেচ্ছাধীন তহবিল হতে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন প্রতিমন্ত্রী পলক। পলক আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে করোনা, বন্যাসহ প্রাকৃতিক ও মানুষসৃষ্ট দুর্যোগ মোকাবিলা করে বিশ্বের দরবারে আমরা মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছি। বিএনপি-জামায়াতের শাসনামলে তেল-সারের জন্য কৃষকদের জীবন দিতে হয়েছে। তাঁদের শাসনামল ছিল সন্ত্রাসীদের অভয়ারণ্য। বিএনপি সরকার জনগণের সাথে শুধু প্রতারনা করে গেছে।

বিএনপির সময় বিদ্যুতের জন্য আন্দোলন করতে হয়েছে। শেখ হাসিনা সরকার দেশকে শতভাগ বিদ্যুতায়িত করেছে। জনগণের বিপদে পাশে আছে। মসজিদ, মাদ্রাসা, মন্দির, রাস্তা-ঘাটের উন্নয়ন করেছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী।

আরও দেখুন

আগামী বর্ষাকে সামনে রেখে রাজশাহী মহানগরীর ওয়ার্ড ও কেন্দ্রীয় পর্যায়ের সকল ড্রেন পরিস্কার কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক: আগামী বর্ষাকে সামনে রেখে ভবিষ্যৎ জলাবদ্ধতা নিরসনে রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃক রাজশাহী মহানগরীর …