রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বসে নেই লালপুর আওয়ামীলীগ নেতা আনিছুর রহমান

বসে নেই লালপুর আওয়ামীলীগ নেতা আনিছুর রহমান

নিজস্ব প্রতিবেদক,লালপুরঃ
২ হাজার মাস্ক বিতরণ করেছেন লালপুর আওয়ামীলীগ নেতা আনিছুর রহমান। শনিবার সকাল থেকে তিনি লালপুর এবং বাগাতিপাড়া উপজেলার বিভিন্ন স্থানে এই মাস্ক বিতরণ করেন। কোভিড-১৯ রোগ ছড়িয়ে পড়ার আশঙ্কায় গত মাসের ২৬ তারিখ থেকে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নিষেধাজ্ঞার ফলে গণপরিবহনসহ নিত্য প্রয়োজনের দোকান এবং ফার্মেসি ছাড়া বাজার হাট চায়ের স্টল সহ সব ধরণের দোকান পাট বন্ধ রয়েছে। এতে কর্মহীন আয় রোজগারহীন হয়ে পড়েছে নিম্ন আয়ের লোকজন।তারপর থেকেই রাজনৈতিক নেতা,সরকারি বেসরকারি সংগঠণ, স্বেচ্ছাসেবী সংগঠণ ও ব্যক্তি পর্যায়ে খাদ্য সহায়তা,মাস্ক বিতরণ,জীবানুনাশক ঔষধ ছিটানো থেকে শুরু করে নানা উদ্যোগ গ্রহণ করেছে।

বসে নেই লালপুর আওয়ামীলীগ নেতা আনিছুর রহমান।নিজস্ব তহবিল থেকেই তিনি প্রতিদিনই কর্মহীন আয় রোজগারহীন মানুষের মাঝে তিন খাদ্য সহায়তা দিয়ে আসছেন। তিনি প্রতিদিনই বের হচ্ছেন নানা সহায়তা নিয়ে। ইতিমধ্যে তিনি লালপুর-বাগাতিপাড়ায় ৬ শত অসহায় পরিবারের মাঝে ৫ কেজিচাল ১ কেজি ডাল আলু, তেল, সাবান বিতরণ করেছেন।

এছাড়াও লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার এবং নার্সদের জন্যে ২০ পিস পিপিই তুলে দিয়েছেন স্বাস্থ্য কমপ্লেক্সের টিএসএ ডাঃ আমিনুল ইসলাম এর হাতে।আনিছুর রহমান জানান, শুধু এই সময় বলেইনা, আমি সুখে-দুখে সবসময় মানুষের মাঝে থাকতে চাই।হাফিজ-নাজনীন ফাউন্ডেশন সমাজের সর্বক্ষেত্রে উন্নয়নের জন্যে কাজ করে যাবে।

আরও দেখুন

লালপুরে বিশ্ব শিক্ষক দিবস পালিত

  নিজস্ব প্রতিবেদক: ‘শিক্ষকের কণ্ঠস্বর, শিক্ষায় নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্য নিয়ে  নাটোরের লালপুরে যথাযথ মর্যাদায় …