শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / বনপাড়ায় যাত্রীবাহী বাস থেকে ফেন্সিডিলসহ আটক দুই

বনপাড়ায় যাত্রীবাহী বাস থেকে ফেন্সিডিলসহ আটক দুই

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বনপাড়ায় যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে খেজুরের গুড়ের কাটুন থেকে ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। রবিবার সকালে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাইপাস এলাকা থেকে ফেন্সিডিল সহ তাদের আটক করা হয়। আটককৃতরা রাজশাহীর চারঘাটের ভায়া ল²ীপুর গ্রামের বছের উদ্দিনের ছেলে আব্দুর রশীদ ও ছারঘাটের বড়বাড়ীয়া গ্রামের মাহাবুর রহমানের ছেলে শান্ত ইসলাম।
নাটোরের গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাইপাস এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশের একটি টিম। অভিযানকালে রাজশাহীর আড়ানী থেকে ঢাকা গামী জিএম ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাসে তল্লাশী করা হয়। এসময় বাসের ছাদে থাকা খেঁজুরের গুড়ের কাটুনের ভিতরে অভিনব কায়দায় রাখা ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং গুড়গুলো জব্দ করা হয়। পরে গুড়ের কাটুনের মালিক মাদক ব্যবসায়ী আব্দুর রশীদ ও শান্ত ইসলামকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *