শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে ১৩ দিন যাবৎ এক ব্যক্তি নিখোঁজ
ছবি: নিখোঁজ ওছিম উদ্দিন -নারদ বার্তা

বড়াইগ্রামে ১৩ দিন যাবৎ এক ব্যক্তি নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
নাটোরের বড়াইগ্রামে ১৩ দিন যাবৎ ওছিম উদ্দিন (৪৮) নামে এক ব্যাক্তি নিখোঁজ রয়েছেন। তিনি উপজেলার ভরতপুর গ্রামের বাসিন্দা। তিনি কয়েক মাস যাবৎ কিছুটা মানসিক ভারসাম্যহীনতায় ভূগছিলেন। এ ব্যাপারে তার স্ত্রী বড়াইগ্রাম থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

জানা যায়, গত ১৫ জানুয়ারী রাতের খাবারের পর ওছিম উদ্দিন ভরতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ব্যাডমিন্টন খেলা দেখার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর তিনি আর বাড়ি ফিরেননি। বেশ কিছু সময় পরেও তিনি বাড়িতে ফিরে না আসায় স্বজনরা তার খোঁজ করতে শুরু করেন। কিন্তু কোথাও তার সন্ধান মেলেনি। নিখোঁজের সময় তার পরনে লুঙ্গী ও শার্টের সঙ্গে শীতের পোষাক ছিল। তার গায়ের রং ফর্সা, মুখমন্ডল কিছুটা লম্বাটে, উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি।

তার আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব স্থানে খোঁজ নিয়েও এ পর্যন্ত তার কোন খোঁজ না পাওয়ায় পরিবারের সদস্যরা মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন। কোন ব্যাক্তি তার সন্ধান পেলে স্বজনরা ০১৯৫১৮৪৩৮১৫ নম্বরে জানানোর জন্য অনুরোধ করেছেন।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক আশরাফ আলী জানান, সাধারণ ডায়েরীর পর তার স্বজনদের সঙ্গে কথা বলা হয়েছে। তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

আরও দেখুন

বড়াইগ্রামে আ’লীগ-বিএনপি’র সংঘর্ষ, আহত ৯, বাড়ি-ঘর ভাংচুর

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম :নাটোরের বড়াইগ্রামে পূর্ব শত্রুতার জেরে আওয়ামীলীগ ও বিএনপি সমর্থিত কর্মীদের মধ্যে সংঘর্ষে …