রবিবার , সেপ্টেম্বর ৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ , স্বামী আটক

বড়াইগ্রামে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ , স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক:  

নাটোরের বড়াইগ্রামে স্ত্রীকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ স্বামী আসাদুল ইসলাম (৪২)কে আটক করেছে।      

 মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার চান্দাই ইউনিয়নের সাতইল গোরস্থান পাড়া এলাকায় গৃহবধূ   

রুবিয়া খাতুন (৩৮)কে নিজ বাড়িতে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করে নিহতের বড় ছেলে আশিক ইসলাম ও গৃহবধূর ভাই রমজান আলী। বুধবার দিনভর থানা পুলিশের নানামুখি তদন্তের পর সন্ধ্যা ৬টার দিকে মৃতদেহ ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।  

নিহতের বড় ছেলে আশিক জানায়, নানার বাড়ির জমি বিক্রি করে টাকা আনার জন্য  তার বাবা আসাদুল বিভিন্ন সময় মা রুবিয়া খাতুনকে চাপ দিতো ও শারিরীক ভাবে নির্যাতন করতো। মঙ্গলবার দিবাগত রাত ১১ টার দিকে এ নিয়ে মাকে বেদম মারধর করে। এক পর্যায়ে অসুস্থ হয়ে পড়লে অটোভ্যানে দ্রুত হাসপাতালে নেওয়ার পথে রাত ২টার দিকে রাজাপুর মহাসড়কে টহল পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করলে পুলিশকে সব ঘটনা খুলে বলে। পরে পুলিশের সহায়তায় স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ শফিউল আযম খান জানান, নিহতের ৩ ছেলে কখনও বলছে আনারস ও দুধ খেয়ে বিষক্রিয়ায় মারা গেছে আবার কখনও বলছে বাবা মারধর করায় মারা গেছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত করা সম্ভব হবে। এখন পর্যন্ত কেউ হত্যার অভিযোগে লিখিত অভিযোগ দায়ের করেনি।

আরও দেখুন

রাণীনগরে মারপিটে আহত গৃহবধুর 

মৃত্যু নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র  করে মারপিটে আহত গৃহবধু রিজিনা বিবি …