মঙ্গলবার , সেপ্টেম্বর ১৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে সতন্ত্র প্রার্থীর চার কর্মীকে মারপিটের অভিযোগ

বড়াইগ্রামে সতন্ত্র প্রার্থীর চার কর্মীকে মারপিটের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রাম:

নাটোরের বড়াইগ্রামে সতন্ত্র প্রার্থীর ও জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভনের দুই কর্মীকে মারপিটের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার জোনাইল ও পাঁচবাড়িয়া এলাকায় এই ঘটনা ঘটে।

আহত ব্যাক্তির নাম জোনাইল ইউনিয়নের চর গোপিন্দপুর গ্রামের সাখাওয়ার সর্দারের মহন আলী (২৫), নগর ইউনিয়নের পাঁচবাড়িয়া আলী হোসেনের ছেলে মৃত আবুল হোসন (৩২) আব্দুল্লাহের ছেলে তপু (২৮) ওয়ারেজ খামারুর ছেলে তুৎফুল আলী (৩০)।

মোহন আলী বলেন, আমি সতন্ত্র প্রার্থী আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভনের কর্মী। আমাকে রাত ১২ টার সময় আক্তার আলী নামের এক ব্যাক্তি নৌকা প্রার্থীর পক্ষে কাজ করার জন্য বলেন। আমি অস্বীকার করলে আমাকে মেরে ফেলার হুমকি দেয়। আমি সকালে জোনাইল বাজারের কেতাবের দোকানে বাজার করতে ছিলাম। পিছন থেকে আক্তার হোসেন এসে আমাকে মারপিট শুরু করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আলী হোসেন বলেন, বিকেলে আমিসহ আরো দুইজন পাঁচবাড়িয়া এলাকা আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভনের ট্রাক প্রতিকের পোষ্টা সাটাতে ছিলাম। পাঁচবাড়িয়া গ্রামের মৃত আবুল হোসেন ছেলে আলিমুদ্দিন মাহাতাব হোসেনের ছেলে আব্দুল হালিম এসে আমাকে মারপিট করে। আমাদের নিকট থেকে পোষ্টা কেড়ে নিয়ে ছিড়ে ও পুড়িয়ে দেয়।

আক্তার হোসেন বলেন, আমি এই ধরনের ঘটনা সাথে জড়িত নাই। কে বা কাহারা তাকে মারপিট করছে আমার তা জানা নাই। আলিমুদ্দিন বলেন, তারা পোষ্টাল সাটাবে তাতে আমাদের কোন সমস্যা নাই। আমি এই ঘটনা সম্পর্কে কিছুই জানিনা। বড়াইগ্রাম থানার পরিদর্শক শফিউল আযম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও দেখুন

সিংড়ায় ঝড়ে ভেঙ্গে পড়লো শতবর্ষী বৃক্ষ মানিক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় সুকাশ ইউনিয়নের শতবর্ষী গাছ বৃক্ষ মানিক আকর্ষিকঝড়ে ভেঙ্গে পড়েছে। শতবর্ষী এই …