শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় ৭জন নিহতের ঘটনায় উচ্চ পর্যায়ের তদন্ত কমিটির ঘটনাস্থল পরিদর্শন

বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় ৭জন নিহতের ঘটনায় উচ্চ পর্যায়ের তদন্ত কমিটির ঘটনাস্থল পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহতের ঘটনায় উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আজ শনিবার দুপুরে যোগাযোগ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (সড়কপরিবহন ও মহাসড়ক) আনিসুর রহমান সহ কমিটির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিআরটিএ পরিচালক (রোড সেফটি) শেখ মোহাম্মদ মাহবুব-ই-রাব্বানী, বগুড়া রিজিওনাল হাইওয়ে পুলিশ সুপার মুনশী শাহাবুদ্দিন,সড়ক ও জনপদ বিভাগের তত্তাবধায়ক প্রকৌশলী তানভির সিদ্দিকসহ বিআরটিএ ও সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তাগণ। 

ঘটনাস্থল পরিদর্শন শেষে যুগ্ম সচিব আনিসুর রহমান সাংবাদিকদের জানান, গত ৭ মে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের বড়াইগ্রামের বনপাড়াতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত এবং আরো অন্তত ২০ জন আহত হয়। এই দূর্ঘটনার কারণ নির্ণয় করতে মন্ত্রণালয় কর্তৃক গঠিত ৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত শুরু করেছে।

আরো জানান, দুর্ঘটনার কারণ অনুসন্ধানে ও দূর্ঘটনায় দায়ীদের চিহ্নিত করতে এবং এই মহাসড়কে সাম্প্রতিক দুর্ঘটনা সহ অন্যান্য দুর্ঘটনার কারণ নির্ণয় করতে ঘটনাস্থল সহ মহাসড়ক পরিদর্শন করা হয়েছে। পরিদর্শন ও তদন্ত শেষে দুর্ঘটনা রোধে করণীয় বিষয়ে সুপারিশ করা হবে বলে জানান তারা। পরে তা অনুমোদন সাপেক্ষে দ্রুত বাস্তবায়ন করা হবে।

আরও দেখুন

নাটোরে দুই মুরগি বিক্রেতাকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক : নাটোরের দুই মুরগি বিক্রেতাকে ২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক …