নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় মহাসড়ক অবরোধ ১০ কি.মি যানযট বড়াইগ্রাম

বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় মহাসড়ক অবরোধ ১০ কি.মি যানযট বড়াইগ্রাম

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
বড়াইগ্রামের আহম্মেদপুর বাস স্ট্যান্ডে সকাল ১০টার দিকে সড়ক দুর্ঘটনায় শিক্ষক আহম্মদ উল্লাহ (৪০) গুরুতর আহত হওয়াকে কেন্দ্র করে নাটোর-ঢাকা মহসড়ক তিন ঘন্টা যাবত অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করে শত-শত এলাকাবাসী।

আহম্মদ উল্লাহ মাষ্টার উপজেলার নওপাড়া গ্রামের মৃত আলিম উদ্দিনের পুত্র। তিনি সড়ক পারাপারের সময় নাটোর থেকে ছেড়ে আসা ঢাকাগামী সিংড়া এলিগেন্স যাত্রীবাহী বাস বাম সাইড থেকে হঠাৎ দিক পরিবর্তত করে সড়কে নির্মিত ডিভাইডারের ডান সাইড তথা রং সাইডে এসে সরাসরি ধাক্কা মারে শিক্ষক আহম্মদ উল্লাহকে। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতালে এবং পরে বগুড়া জিয়াউর রহমান  মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সড়কের ডিভাইডার থাকা সত্বেও চালক নিয়ম-নীতি ভঙ্গ করে রং সাইডে এসে দুর্ঘটনা ঘটানোর কারণে স্থানীয় জনগণ ক্ষুব্ধ হয়ে উঠে এবং সড়ক অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করে বিভিন্ন দাবী উত্থাপন করে। এ দুর্ঘটনার পর থেকে এলাকাবাসী এসময় সড়কটির উভয় পাশে পাশের্ব প্রায় ১০ কিলোমিটার রাস্তায় যানযটের সৃষ্টি হয়। এ যানযটে পতিত হয় এ্যাম্বুলেন্স সহ সকল প্রকার যানবাহন। দুভোগে পড়ে হাজারো মানুষ।  

এরমধ্যে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন নটোরের এন.ডি.সি  মো. জাকির মুন্সি, উপজেলা নির্বাহী আফিসার মো. আনোয়ার পারভেজ, বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস, বনপাড়া হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম, আহম্মেদপুর আজম আলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ আসাদ উজ জামান ও জোয়াড়ী ইউপি চেয়ারম্যান চঁাদ মাহমুদ বিক্ষুব্ধ জনতার দাবী মেনে নিয়ে তাৎক্ষনিক ট্রাফিক পুলিশ দিলে জনতা তাদের অবরোধ তুলে নেয় দুপুর একটার দিকে। আহতের পারিবারিক সুত্রে জানা যায়, আহত আহম্মদ উল্লাহর অবস্থা আশঙ্কাজনক। বনপাড়া হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম জানান, বাসটি আটক করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

বড়াইগ্রামে ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বড়াইগ্রামে ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন করা হয়েছে। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে …