বৃহস্পতিবার , জুন ২৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে মধ্যরাতে মহাসড়কে গরুবাহী ট্রাকে ব্যারিকেড, ৪ গরু লুট, আটক ২

বড়াইগ্রামে মধ্যরাতে মহাসড়কে গরুবাহী ট্রাকে ব্যারিকেড, ৪ গরু লুট, আটক ২

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে মধ্যরাতে মহাসড়কে গরুবাহী ট্রাক ব্যারিকেড দিয়ে ৪ গরু লুট করে নিয়ে গেছে ডাকাতদল। এ সময় ডাকাতদলের মারপিটে গরু ব্যবসায়ী আহত হয়। শনিবার দিবাগত রাত দেড়টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার মাঝগাঁও সূতিরপার এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ট্রাকের চালক ও চালকের সহকারীকে আটক করেছে পুলিশ।

আহত ব্যবসায়ীর নাম দবির উদ্দিন প্রামানিক (৫৬)। সে পাবনা ঈশ্বরদীর সারিকাজি গ্রামের মৃত সিরাজ উদ্দিন প্রামানিকের ছেলে। আটক ট্রাকের চালক পাবনার চাটমোহর উপজেলা মথুরাপুর গ্রামের মোতাহার আলীর ছেলে আবদুল আলীম (৩২) ও চালকের সহকারী পার্শবর্তী আনকুটিয়া গ্রামের আবদুল মান্নান শিকদারের ছেলে স্বাধীন হোসেন (২০)।

গরু ব্যবসায়ী দবির উদ্দিন জানান, শনিবার বিকেলে সে বড়াইগ্রামের রাজাপুর বাজারের শাজাহান কবিরের ৪টি গরু কোরবানির বাজারে বিক্রি করার জন্য ট্রাকে করে ঢাকায় নিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে মাঝগাঁও সূতিরপার এলাকায় পৌঁছালে অপর একটি খালি ট্রাক সামনে এসে ব্যারিকেড দেয়। কিছু বুঝে উঠার আগেই ডাকাত দলের সদস্যরা তার চোখে শুকনা মরিচের গুঁড়া দিয়ে মারপিট করে এবং তাকে গাছের সাথে বেঁধে পিস্তল ধরে রাখে। ডাকাতদল ১০ মিনিটের মধ্যেই সবগুলো গরু তাদের নিজেদের ট্রাকে উঠিয়ে নিয়ে চলে দ্রুত চলে যায়। প্রায় ১ ঘন্টা চেষ্টা করে বাঁধন খুলে পাশের বাড়িতে গিয়ে থানা পুলিশকে জানায় সে। খবর পেয়ে থানা পুলিশ এসে তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়। দবিরউদ্দিন আরও জানায়, আমার ভাড়াকৃত ট্রাকের চালক ও সহকারী এ ঘটনার সাথে জড়িত। কেননা, তারা ট্রাক থামিয়ে দূরে দাঁড়িয়ে ছিলেন।

ওই গরুগুলোর মালিক শাজাহান কবির জানান, লুট হওয়া ৪টি গরুর বাজার মূল্য কমপক্ষে ৭ লাখ টাকা।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ শফিউল আযম খাঁন জানান, চালক ও তার সহকারীকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ডাকাতদলের ব্যবহৃত ট্রাক চিহ্নিত ও গরুগুলো উদ্ধার করতে পুলিশ রাত থেকেই অভিযান চালিয়ে যাচ্ছে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় ৪১ বছর পর হাসপাতালে প্রথম সাপে কাটা রোগীর চিকিৎসা

নিজস্ব প্রতিবেদক: বাগাতিপাড়া (নাটোর) নাটোরের বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রতিষ্ঠার ৪১ বছর পর অ্যান্টিভেনম প্রয়োগের …