বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বড়াইগ্রামে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালন


নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে র‍্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ৪৫তম প্রতিষ্ঠা বাষির্কী পালন করা হয়েছে। শুক্রবার উপজেলার রাজাপুর বাজারে বেলা সারে ১১টার দিকে উপজেলা বিএনপি এই কর্মসূচীর আয়োজনে করে। প্রধাণ অতিথি হিসেবে উপজেলা বিএনপির আহŸায়ক এ্যাড. আব্দুল কাদের মিয়া উপস্থিত ছিলেন।

উপজেলা গোপালপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সাহাবুদ্দিন মন্ডলের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শামসুল হক রনির সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তৃতা করেন চান্দাই ইউনিয়ন বিএনপির যুগ্ম আহŸায়ক হাবিবুর রহমান, বড়াইগ্রাম ইউনিয়ণ বিএনপির আহ্বায়ক লুৎফর রহমান, যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম রেজা, সাবেক চেয়ারম্যান রাশিদুল ইসলাম রাসেল, পৌর বিএনপির সভাপতি আতিকুর রহমান বেলাল, নগর ইউনিয়ন বিএনপি যুগ্ম আহ্বায়ক মিল্টন মোল্লা। এছাড়াও উপজেলা যুবদলের সভাপতি মোস্তাফিজুর রহমান পাভেল, সম্পাদক মোস্তাফিজুল হক বকুল, উপজেলা সেচ্চাসেবক দলের সভাপতি মিজানুর রহমান মিজান, উপজেলা ছাত্রদল আহ্বায়ক জাহিত হাসার বিপুল, যুগ্ম আহŸায়ক আরিফুর রহমান কাননসহ কয়েকশত নেতা কর্মী উপস্থিত ছিলেন।

উপজেলা বিএনপির আহ্বায়ক এ্যাড. আব্দুল কাদের মিয়া বলেন, বাংলাদেশের সীমানার মধ্যে জাতি, ধর্ম-বর্ণ, পাহাড়ি-সমতল নির্বিশেষে সবাই একতাবদ্ধ হয়ে বসবাস করার চেতনাকে ধারণ করে জিয়াউর রহমান বাংলাদেশি জাতীয়তাবাদের সূচনা করেছিলেন। আর এই লক্ষ্যে তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল গঠন করেছিলেন। তিনি বুঝেিত পেরেছিলেন জাতীয় ঐক্যের মাধ্যমে দেশকে সমৃদ্ধির পথে নিয়ে যাওয়াই একমাত্র পথ। এখন জিয়াউর রহমানের সেই চেতনাকে ধারণ করে এগিয়ে যেতে হবে।আলোচনা সভা শেষে নেতা কর্মীদের নিয়ে একটি র‍্যালি উপজেলার রাজাপুর বাজার প্রদক্ষিণ শেষে আলোচনা সভাস্থলে এসে শেষ হয়।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …