বৃহস্পতিবার , জুন ২৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে বিএনপির কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ সমাবেশ-পদত্যাগ

বড়াইগ্রামে বিএনপির কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ সমাবেশ-পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
বড়াইগ্রামের গোপালপুর ইউনিয়ন বিএনপির সদ্য ঘোষিত কমিটিকে পকেট কমিটি ঘোষণা দিয়ে তা বাতিলের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার রাজাপুর বিএনপি নেতাকর্মীরা এ কর্মসূচি পালন করেন। এ সময় গোপালপুর ইউনিয়ন বিএনপির নবগঠিত আংশিক কমিটির সিনিয়র সভাপতি সাইফুল ইসলাম খলিফা অনিয়মের অভিযোগ তুলে স্বেচ্ছায় পদ্যতাগের ঘোষণা দেন।

সমাবেশে বক্তারা বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর মাধ্যমে অবিলম্বে জেলা থেকে টিম পাঠিয়ে মাঠ পর্যায়ের ত্যাগী নেতাকর্মীদের নিয়ে নতুনভাবে কমিটি গঠণের দাবি জানান। অন্যথায় উপজেলা বিএনপির নেতাদের গোপালপুরে অবাঞ্চিত ঘোষণা করাসহ আরো কঠোর কর্মসূচি দেয়ার ঘোষণা দেন।

ইউপি সদস্য ও বিএনপি নেতা জামিরুল ইসলামের সভাপতিত্বে ও সাবেক ছাত্রদল নেতা মকিদুর রওশনগীরের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন গোপালপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাইফুল ইসলাম খলিফা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাহীন খলিফা, গোপালপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম খলিফা, যুগ্ম সম্পাদক সুমন আহমেদ, ইউপি সদস্য ও বিএনপি নেতা আব্দুস সামাদ ও ফজলুর রহমান দেওয়ান, বিএনপি নেতা আব্দুল বারী ও ময়লাল হোসেন, স্বেচ্ছাসেবক দল নেতা শামসুল ইসলাম ও আফসার আলী বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, প্রতিষ্ঠাকালীন সময় থেকে যারা দলের নেতৃত্ব দিয়েছেন তারাসহ ত্যাগী নেতাদের বাদ দিয়ে অর্থের বিনিময়ে উপজেলা বিএনপির নেতারা এ পকেট কমিটি ঘোষণা দিয়েছেন। কারো সাথে কোন আলোচনা ছাড়াই এ কমিটি গঠণ করে ফেসবুকের মাধ্যমে জানিয়ে দেয়া হয়েছে। এ কমিটিতে দলের মুলধারার নেতাকর্মীদের কৌশলে বাদ দেয়া হয়েছে। তাই অবিলম্বে সদ্য ঘোষিত গোপালপুর ইউনিয়ন বিএনপির কমিটি বাতিল করে ত্যাগীদের নিয়ে কমিটি গঠণ করতে হবে।

তবে উপজেলা বিএনপির সভাপতি আব্দুল কাদের মিয়া বলেন, নিয়মানুযায়ী কমিটি করা হয়েছে। অর্থের বিনিময়ে কমিটি গঠণের কোন ঘটনা ঘটেনি।

প্রসঙ্গত, গত ৯ ফেব্রুয়ারী উপজেলা বিএনপির আহ্বায়ক আব্দুল কাদের মিয়া ও ভারপ্রাপ্ত সদস্য সচিব আলী আকবর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে গোপালপুর ইউনিয়ন বিএনপির ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা দেয়া হয়।

আরও দেখুন

বাগাতিপাড়ায় ৪১ বছর পর হাসপাতালে প্রথম সাপে কাটা রোগীর চিকিৎসা

নিজস্ব প্রতিবেদক: বাগাতিপাড়া (নাটোর) নাটোরের বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রতিষ্ঠার ৪১ বছর পর অ্যান্টিভেনম প্রয়োগের …