বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে পুলিশ পিকাপ-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১, আহত ৩

বড়াইগ্রামে পুলিশ পিকাপ-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১, আহত ৩

নিজস্ব প্রতিবেদক বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রামে পুলিশের পিকাপ ও প্রাইভেটকারের সাথে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার সকালে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিষভাঙ্গা রোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

এই দুর্ঘটনায় শাহজাহান আলী নামে প্রাইভেটকার চালক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হারুন অর রশিদ, সার্কেল এএসপির বডিগার্ড ইব্রাহিম হোসেন এবং গাড়ী চালক মোবারক হোসেন। আহতদের স্থানীয় আমেনা ক্লিনিকে চিকিৎসা দেওয়ার পর নাটোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার জানান, বুধবার সকালে বনপাড়া থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বড়াইগ্রাম থেকে বনপাড়া যাওয়ার সময় সার্কেল এএসপির গাড়ীর সাথে সংঘর্ষ হয়। দুমড়ে মুচড়ে যায় প্রাইভেটকারটি। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকার চালক শাহজাহান আলীর মৃত্যু হয়। পরে পুলিশের গাড়িতে থাকা বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হারুন অর রশিদ সহ ৩জন আহত হয়। দীর্ঘ সময় গাড়ী চালানোর কারনে প্রাইভেটকার চালক ঘুমিয়ে পড়েছিলেন। যার কারনে গাড়িটি নিয়ন্ত্রণ ছিলনা বলে জানান ওসি দিলীপ কুমার। নিহত প্রাইভেটকার চালক শাহজাহান আলী মুন্সিগঞ্জ জেলার কাচারিঘাট এলাকার মৃত ইমান আলীর ছেলে। 

এদিকে, খবর পাওয়ার পর ছুটে যান জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা সহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা।

আরও দেখুন

অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে  আনোয়ার হোসেন (২৯) নামের একজনকে গ্রেপ্তার করেছে …