রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে করোনা রোধে উপকরণ বিতরণ

বড়াইগ্রামে করোনা রোধে উপকরণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রামে উপজেলা পরিষদের উদ্দ্যোগে মাস্ক, সাবান, জনসচেতনতামূলক লিফলেট ও বিভিন্ন ইউনিয়ন পরিষদে জীবানুনাশক স্প্রে মেশিন বিতরণ করা হয়েছে। লিফলেটে করোনা প্রতিরোধের বিভিন্ন দিক নির্দেশনামূলক করনীয় দেওয়া আছে। যা নিত্য দিনে ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষকে সহযোগিতা করবে। এবং জীবাণুনাশক স্প্রে মেশিন দিয়ে বিভিন্ন আঙিনায় স্প্রে করে পরিচ্ছন্ন রাখবে।

বৃহস্পতিবার সকালে উপজেলার গোপালপুর ইউনিয়নের রাজাপুর বাজারে বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা.সিদ্দিকুর রহমান পাটোয়ারী করোনা সচেতনতায় উদ্বুদ্ধ করে মাস্ক ও সাবান বিতরণ করেন। এবং গোপালপুর ইউনিয়ন পরিষদে জীবাণুনাশক স্প্রে মেশিন বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজ, গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, বনপাড়া পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, বনপাড়া পৌর আওয়ালীগের প্রবীন নেতা আব্দুস সোবাহান প্রামানিক, জোয়ারী ইউনিয়নের ওয়ার্ড সদস্য ফেরদৌস-উল আলম প্রমুখ।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *