রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে উপজেলা চেয়ারম্যানের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

বড়াইগ্রামে উপজেলা চেয়ারম্যানের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক:
বঙ্গবন্ধুর জন্ম দিন, শিশুর হৃদয় হোক রঙিন’ এই প্রতিপাদ্য নিয়ে দিনব্যাপী নানা আয়োজনে নাটোরের বড়াইগ্রামে পালিত হচ্ছে মহান স্বাধীনতার স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস।

এ উপলক্ষে সকালে বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান এবং জেলা আ’লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারীর উদ্যোগে জাতীয় পতাকা উত্তোলন, বনপাড়া বাইপাসে বঙ্গবন্ধুর ম্যূরালে, উপজেলা চত্বরের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, কেক কাটা, দোয়া ও আলোচনা করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন প্রবীন আ’লীগ নেতা আব্দুস সোবহান প্রাং, বনপাড়া পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, মাঝগাঁও ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান আতিক সহ অন্যান্যরা।

আওয়ামী লীগ তাদের অঙ্গ ও সহযোগী সংগঠন ছাড়াও সরকারি বিভিন্ন প্রতিষ্ঠান,স্কুল-কলেজ, মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর উদ্যোগে দিবসটি উপলক্ষে নানা কর্মসূচি পালিত হচ্ছে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …