রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদে মানববন্ধন

বড়াইগ্রামে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রাম উপজেলার গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম খানের বিরুদ্ধে সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন করেছে ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

আজ সোমবার বেলা ১১টায় উপজেলার রাজাপুর বাজারের মহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্যসহ সাধারণ মানুষ অংশগ্রহণ করেন। মানববন্ধনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোতালেব হোসেন খানের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুর রহমান শাহীন, ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিসুর রহমান খান, সাধারণ সম্পাদক প্রভাষক জামিল হোসেন খান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোর্শেদ মন্ডল, সাধারণ সম্পাদক সুমন সরকার, রাজাপুর ডিগ্রী অনার্স কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রুবেল মন্ডল প্রমূখ।

মানববন্ধনে বক্তারা দাবি করে বলেন, চেয়ারম্যান আব্দুস সালাম খানের দলীয় ও সামাজিকভাবে সুনাম ক্ষুণ্ণসহ সম্মানহানি ঘটাতে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে স্থানীয় একটি কুচক্রীমহল। সম্প্রতি ওই মহল বড়াইগ্রামে গ্রামপুলিশ নিয়োগে অনিয়মের অভিযোগ শীর্ষক শিরোনামে একটি সংবাদ কয়েকটি জাতীয় দৈনিক পত্রিকায় ও অনলাইন পত্রিকাকে প্রভাবিত করে গোপালপুর ইউনিয়নের অর্জুনপুর গ্রামের বাসিন্দা সুবেল ভূঁইয়া নামের একটি ছেলের দেওয়া মিথ্যা তথ্যের আলোকে আসলে ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …