বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / খেলা / বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হালসা ইউনিয়ন

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হালসা ইউনিয়ন

নিজস্ব প্রতিবেদক
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-১৯ (অনুর্ধ্ব-১৭) বালক এ হালসা ইউনিয়ন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। হালসা ইউ,পি দল ৩-১ গোলে দিঘাপতিয়া ইউনিয়ন দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এর সহযোগিতায় এবং নাটোর সদর উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় রবিবার বিকেলে শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনুর্ধ্ব-১৭) ফাইনাল খেলায় হালসা ইউ,পি দল ৩-১ গোলে দিঘাপতিয়া ইউনিয়ন দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন দল ও রানাস্‌আপ দলকে ট্রফি ও পুরস্কার তুলে দেন নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ পিএএ ।

এসময় বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আকতার বানু , নাটোর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. সিরাজুল ইসলাম পি,পি ও যুগ্ম – সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তুজা আলী বাবলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, সহ প্রমুখ।

আরও দেখুন

সিংড়ায় সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণের অভিযোগ উঠেছে। পৌর শহরের সরকারপাড়া …