মঙ্গলবার , এপ্রিল ২৩ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বঙ্গবন্ধু এবং শংকর গোবিন্দ চৌধুরী সহ বিশিষ্টজনদের শ্রদ্ধা জানালেন উমা চৌধুরী

বঙ্গবন্ধু এবং শংকর গোবিন্দ চৌধুরী সহ বিশিষ্টজনদের শ্রদ্ধা জানালেন উমা চৌধুরী


নিজস্ব প্রতিবেদক:
দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হওয়ার পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, পিতা প্রয়াত শংকর গোবিন্দ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জননেতা এ্যাডভোকেট হানিফ আলী শেখ সহ বিশিষ্টজনদের শ্রদ্ধা জানান নবনির্বাচিত মেয়র উমা চৌধুরী জলি। আজ ১৭ জানুয়ারি সোমবার সকালে প্রথমে জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে মুক্তিযুদ্ধে সকল শহীদদের এবং ৭৫’ এর ১৫ আগস্ট শহিদ বঙ্গবন্ধু সহ তার পরিবারের সদস্যদের আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

পরে নাটোর সদরের ছাতনী মহাশ্মশানে কিংবদন্তী নেতা প্রয়াত সংসদ সদস্য শংকর গোবিন্দ চৌধুরী, মহীয়সী নেত্রী অনিমা চৌধুরীর সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পনের পরে দাঁড়িয়ে নীরবতা পালন এবং তাঁর আত্মার শান্তি কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়। এরপরে মরহুম জননেতা এডভোকেট হানিফ আলী শেখের কবরে পুষ্পস্তবক অর্পণ শেষে তার আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মালেক শেখ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট ইশতিয়াক আহমেদ ডলার সাধারণ সম্পাদক শফিউল আজাম স্বপন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা বিউটি খাতুন, মেয়র এর ছোট বোন রক্তিমা চক্রবর্তী শেলী, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ওমর শরীফ চৌহান, দিঘাপতিয়া ইউনিয়নের চেয়ারম্যান শরিফুল ইসলাম বিদ্যুৎ প্রমুখ।

গত ১৬ জানুয়ারি নাটোর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে নৌকা প্রতীকে বিপুল ভোটে টানা রেকর্ড দ্বিতীয়বারের মতো নির্বাচিত হন উমা চৌধুরী জলি।

আরও দেখুন

বাগাতিপাড়ায় গৃহবধূর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া: নাটোরের বাগাতিপাড়ায় শিউলি  খাতুন (৩০) নামে এক গৃহবধূ গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা …