রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে জাসদের মানববন্ধন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে জাসদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
কুষ্টিয়ায় রাতের আঁধারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে জাসদ যুব জোটের মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুর ১২ টার দিকে মজিব মঞ্চের সামনে জেলা জাসদ যুব জোটের ব্যানারে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা যুব জোটের সভাপতি তরিকুরল ইসলাম, জাসদ ছাত্রলীগের সভাপতি আব্দুল মজিদ, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ ইয়াসির, সদর উপজেলার যুবলীগের সহ-সভাপতি শাহনেওয়াজ দুলালসহ অন্যরা।

বক্তরা বলেন, ধর্মান্ধ রাজনৈতিক শক্তি ও রাজনৈতিক মোল্লাদের বঙ্গবন্ধুর ভাস্কর্য অপসারণ করার হুমকি, নারী বিদ্বেষী প্রচারণা এবং মুক্তিযুদ্ধ-সংবিধান জাতীয় ইতিহাস ঐতিহ্য-সংস্কৃতি সভ্যতা বিরোধী কর্মকান্ড দমন করার দাবি জানান।

সাম্প্রাদায়িক উগ্র মৌলবাদী গোষ্ঠীরা কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর নির্মাণধীন ভাস্কর্য ভাঙ্গায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা আরো বলেন, যারা বঙ্গবন্ধুর নির্মাণধীন ভাস্কর্য ভাঙ্গার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হবে। আর চিহ্নিত করে গ্রেফতার না করলে আগামীতে কঠোর অবস্থানে যাবে যুব জোটের নেতাকর্মীরা।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …