রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে নাটোরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে নাটোরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

বিশেষ প্রতিবেদক:
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে নাটোরে ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। সোমবার সন্ধ্যে ছয়টার দিকে কান্দিভিটুয়াস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নাটোর প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।

সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা স্বাধীনতাবিরোধী মৌলবাদী জঙ্গিদের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করে বক্তব্য প্রদান করেন। তারা জানান ছাত্রলীগ দেশের অতন্দ্র প্রহরী। তারা বঙ্গবন্ধুর সোনার বাংলা থেকে পাকিস্তানি প্রেতাত্মাদের উচ্ছেদ করে দিবে। বক্তারা আরো জানান যারা দেশের বিভিন্ন স্থানে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের ধৃষ্টতা দেখিয়েছে তাদের খুঁজে বের করে আইনের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। নইলে ছাত্রলীগ তাদের দাঁতভাঙ্গা জবাব দেবে।

জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাটোর জজ কোটের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, জেলা আওয়ামী লীগের সদস্য শরিফুল ইসলাম শরিফ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মালেক শেখ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল সাকিব বাকী প্রমুখ।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …