রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর ও অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর ও অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন- বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড।
গতকাল সকালে গুরুদাসপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে মুক্তিযোদ্ধা কমান্ড আয়োজনে বীরমুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের অংশগ্রহণে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে সেখান থেকে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর ও অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের হয়ে গুরুদাসপুর থানা চত্বর হয়ে উপজেলা প্রশাসনের সামনে এসে শেষ হয়। পরে সেখানে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিবাদ সভার সভাপতি সাবেক উপজেলা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন, মৃত বীরমুক্তিযোদ্ধার সন্তান কামরুল হক খোকন, বীর মুক্তিযোদ্ধা জীবন সরকার গেদু, মৃত বীর মুক্তিযোদ্ধা ইসমাইলের সন্তান এলিন, বীর মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম প্রমুখ।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …