রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ নবনির্বাচিত স্বেচ্ছাসেবক লীগের

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ নবনির্বাচিত স্বেচ্ছাসেবক লীগের

নিজস্ব প্রতিবেদক:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ করেন নবনির্বাচিত স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ। ঢাকা থেকে ফিরে আজ মঙ্গলবার দুপুরে কান্দিভিটা জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন তারা। এ সময় তারা বঙ্গবন্ধু সহ তার পরিবারের সদস্য এবং সমস্ত গণতান্ত্রিক আন্দোলনে আওয়ামী লীগ এবং এর সহযোগী ও অঙ্গ সংগঠনের শহীদ নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এ সময় তারা গাড়িতে করে জয় বাংলা’ স্লোগানে মুখরিত করে শহর প্রদক্ষিণ করে, নাটোর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপস্থিত হয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে, এক মিনিট নীরবতা পালন করে তারা নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল নেতৃবৃন্দদের বরণ করে নেন ফুলের মালা দিয়ে।

এ সময় তারা জেলা আওয়ামী লীগের কার্যালয় আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এর উপহার কৃত করোনা প্রতিরক্ষার বুথ উদ্বোধন করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-নওগাঁ আসনের সংরক্ষিত নারী সংসদ সদস্য রত্না আহমেদ। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্ত্তোজা আলী বাবলু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মালেক শেখ, নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত কমিটির সভাপতি অ্যাডভোকেট ইশতিয়াক আহমেদ ডলার, সাধারণ সম্পাদক শফিউল আজম স্বপন সহ আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

এ সময় তারা জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এর উপহার কৃত করোনা প্রতিরক্ষার বুথ উদ্বোধন করেন। পরবর্তীতে তারা ছাতনী ইউনিয়নে গিয়ে নাটোরের অবিসংবাদিত নেতা বাবু শংকর গোবিন্দ চৌধুরী এবং জননেতা হানিফ আলী শেখের কবর জিয়ারত এবং শ্রদ্ধার্ঘ্য জানান।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …