শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / শিরোনাম / প্রশাসন বাধা না দিলে আমরা আরও ত্রাণ দেবো-দাউদার

প্রশাসন বাধা না দিলে আমরা আরও ত্রাণ দেবো-দাউদার


নিজস্ব প্রতিবেদক, সিংড়াঃ

নাটোরের সিংড়া উপজেলা বিএনপির সদস্য সচীব ও গত দশম জাতীয় সংসদ নির্বানে বিএনপির মনোনয়ন প্রাপ্ত দাউদার মাহমুদ বলেছেন প্রশাসন বাধা না দিলে আমরা আরও ত্রাণ দেবো। শনিবার দুপুরে সিংড়া উপজেলা বিএনপি পরিবারের আয়োজনে বিএনপির কার্যালয় চত্বরে করোনা পরিস্থিতে ক্ষতিগ্রস্থ অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণের পর সাংবাদিকদের কাছে তিনি এসকথা বলেন।

দাঊদার মাহমুদ বলেন,দলের কেন্দ্রীয় নেতাদের নির্দেশনা ও পরামর্শে আমরা যখন করোনা ভাইরাসের কারনে কর্মহীন মানুষের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণের প্রস্তুতি নিচ্ছি ঠিক সেই মুহুত্বে প্রশাসন আমাদের ত্রাণ দিতে বাঁধা সৃষ্টি করছে। তিনি আরো বলেন,চলার পথে যত বাঁধাই আসুক তবুও সুখে দুঃখে বিএনপি মানুষের পাশে থাকবে। দাউদার মাহমুদ বলেন, আজ আমাদের বিএনপি পরিবারের পক্ষ থেকে পৌর সভা সহ ১২টি ইউনিয়নে প্রায় ১২ শত অসহায় পবিারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। আমাদের সাধ্যমতো সিংড়া উপজেলার অসহায় মানুষদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ ও ঈদ সামগ্রী পৌছে দিবো ইনশাআল্লাহ।

উপজেলা বিএনপির আহবায়ক এড মজিবুর রহমান মন্টু, এড আলীজগর খাঁন,সদস্য সচীব ও সাবেক কাউন্সিলর তায়েজুল ইসলাম, উপজেলা বিএনপির সদস্য ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ভিপি শামীম হোসেন,শরিফুল হাসান মৃধা, উপজেলা যুব দলের আহবায়ক হাবিবুর রহমান,যুব নেতা আবু সাইদ পলাশ ও ছাত্র নেতা আব্দুল আল মমিন সহ অন্যরা এসময় উপস্থিত থেকে এই ঈদ সামগ্রী বিতরণ করেন।

আরও দেখুন

বাইরের দৃশ্য দেখতে গিয়ে ওভার ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় রেলওয়ের ওভার ব্রিজের পিলালের সাথে ধাক্কা লেগে এক অজ্ঞাত(১৫) শিশুর মৃত্যু …