রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / প্রধানমন্ত্রী যে স্বপ্ন দেখেছেন সেটা বাস্তবায়নে আমরা দৃঢ় অঙ্গিকারাবদ্ধ- হুমায়ুন কবির

প্রধানমন্ত্রী যে স্বপ্ন দেখেছেন সেটা বাস্তবায়নে আমরা দৃঢ় অঙ্গিকারাবদ্ধ- হুমায়ুন কবির

নিজস্ব প্রতিবেদক:
প্রধানমন্ত্রী যে স্বপ্ন দেখেছেন সেটা বাস্তবায়নে আমরা দৃঢ় অঙ্গিকারাবদ্ধ- নাটোরের বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের বেগুনিয়া গ্রামে আশ্রয়ন প্রকল্পের ঘরগুলো পরিদর্শনে এসে কথাগুলি বলেন রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবির। তিনি আরো জানান স্বাভাবিকভাবেই এখানে পানি জমার কথা নয়, আমরা সবগুলো সমস্যা পরিদর্শন করলাম এবং সেই মোতাবেক দ্রুত ব্যবস্থা গ্রহণ করব।

রবিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের বেগুনিয়া গ্রামের প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পের ঘরগুলো পরিদর্শনে আসেন রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবির। পরিদর্শনে এসে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আশ্রয়ণ প্রকল্পের ২য় পর্যায়ের গৃহ নির্মাণ কাজের অনিয়ম-দুর্নীতি ও নিম্ন-মান এর কাজের অভিযোগের ভিত্তিতে বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের বেগুনিয়া গ্রামে ১৭টি ঘর পরিদর্শন করেন। কারো নামে কোন অভিযোগ পাওয়া গেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এ সময় তার সাথে ছিলেন জেলা প্রশাসক শামীম আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)আশরাফুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহি কর্মকর্তা নিশাত আনজুম প্রমূখ।

উল্লেখ্য এর আগে এই আশ্রয়ন প্রকল্পের ঘরগুলো বরাদ্দের পর পরই নির্মাণ কাজের ত্রুটি এবং অনিয়মের অভিযোগ করা হয় প্রধানমন্ত্রীর দপ্তরে।

আরও দেখুন

গাছের সাথে বেঁধে নির্যাতন-আসামি গ্রেফতারে অনীহা পুলিশের

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:নাটোরের বাগাতিপাড়ার কৈচরপাড়া গ্রামে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে নির্যাতন ও …