শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
নীড় পাতা / জাতীয় / ‘প্রধানমন্ত্রীর কৃষি ভাবনা দেশের কৃষিকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে’

‘প্রধানমন্ত্রীর কৃষি ভাবনা দেশের কৃষিকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে’

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, কৃষি এখন ভদ্রলোকের পেশা। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষিকে নিয়ে চিন্তা করেন, কাজ করেন অন্তর দিয়ে। তার কৃষি ভাবনা দেশের কৃষিকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাবে।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত স্ট্যান্ডার্ড চার্টার্ড চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, কৃষিখাতে অবদানের স্বীকৃতি প্রদান এই খাতের জন্য ইতিবাচক দিক। এতে করে এই পেশার সঙ্গে জড়িত ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান অন্যদের অনুপ্রাণিত করবে, উৎসাহ জোগাবে। সরকারের অঙ্গীকার নিরাপদ ও পুষ্টিমান সম্পন্ন খাদ্য নিশ্চিতে এই উদ্যোগ ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও সাইখ সিরাজ, স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংকের সিইও নাসের এজাজ বিজয় ও হেড অব করপোরেট অ্যাফেয়ার্স, ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং বিটপী দাশ চৌধুরী এবং স্ট্যান্ডার্ড চাটার্ড- চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ড-২০১৯ এর প্রকল্প পরিচালক শহিদুল আলম সাচ্চু প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

“ বৈশ্বিক এই সংকটের জন্যে আমরা দায়ী নই, কিন্তু আমরা ভুক্তভোগী”- প্রতিমন্ত্রী পলক

নাটোর প্রতিনিধি: ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন,“বিগত বছরগুলোতে করোনা মহামারীর …