শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / পুলিশ সদস্য পরিবারের অটোরিক্সা রোধ করে ছিনতাই

পুলিশ সদস্য পরিবারের অটোরিক্সা রোধ করে ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গায় শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে টোলের টাকা কম দেওয়ায় এক পুলিশ সদস্য পরিবারের অটোরিকসা রোধ করে নগদ ৮ হাজার টাকা এবং একটি স্বর্ণের চেইন, নাকফুল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। রবিবার বিকাল ৪ টার দিকে উপজেলার মাধনগর-বীরকুৎসা আঞ্চলিক সড়কের শিমুলতলী নামক স্থানে এ ঘটনা ঘটে। গাজীপুর সদর থ্নার পুলিশে কর্মরত নাটোরের তেবারিয়া এলাকার আরজু শ্বশুরবাড়ি বীরকুৎসা থেকে বিয়ের অনুষ্ঠান শেষে ফেরার পথে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কুচিয়ামারা সাঁকোর টোল মালিক ইউপি সদস্য আব্দুল আলীমকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত সাঁকোর মালিকের ভাগিনা রবিউল আলম রিপনকে আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছেন পুলিশ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা য়ায়, রবিবার বিকাল ৪ টার দিকে উপজেলার মাধনগর -বীরকুৎসা সড়কের শিমুলতলী নামক স্থানে পুলিশ সদস্য আরজু পরিবার নিয়ে শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে কুচিয়ামারা কাঠের সাঁকোর টোল কম দেওয়ায় তাদের পথরোধ করে নগদ ৮ হাজার টাকা ও একটি স্বর্ণের চেইন, একটি নাকফুল জোর করে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় সাঁকো মালিকের ভাগিনা রবিউল আলম রিপন। পালানোর আগে আরজুর গর্ভবতী স্ত্রীর পেটে লাথিও মারে রিপন। এতে সে গুরুতর আহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সাঁকো মালিক ইউপি সদস্য আব্দুল আলীমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে এবং ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গাজিপুরে কর্মরত শ্বশুরবাড়ি থেকে পুলিশ সদস্য বর্তমানে গাজিপুরে কর্মরত আরজু তার স্ত্রীকে নিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় কুচিয়ামারা কাঠের সাঁকো পার হয়ে টোলের টাকা কম দেওয়া নিয়ে তাদের পথরোধ করে। এ সময় পুলিশ সদস্যর ভগ্নিপতির কাছ থেকে নগদ ৭-৮হাজার টাকা ও একটি স্বর্ণের নাকফুল ছিনিয়ে পালিয়ে যায় রবিউল আলম রিপন।

পুলিশ আরো জানায়, রিপনকে আটকের চেষ্টা চলছে। জিজ্ঞাসাবাদের জন্য সাঁকো মালিক ইউপি সদস্য আব্দুল আলীমকে আটক করা হয়েছে। এ ঘটনায় বাদী পুলিশ সদস্যের শ্বশুর বীরকুৎসার ইকবাল হোসেন লিখিত অভিযোগ দিয়েছে।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …