রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / পুঠিয়ায় শীতার্তদের মাঝে এসএসসি ২০১৩ ব্যাচের কম্বল বিতরণ

পুঠিয়ায় শীতার্তদের মাঝে এসএসসি ২০১৩ ব্যাচের কম্বল বিতরণ



নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:
পুঠিয়ায় শীতার্ত মানুষদের মাঝে এসএসসি ২০১৩ ব্যাচের কিছু বন্ধুরা মিলে দুস্থ ও অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছে। সোমবার বেলা ২.৩০ থেকে বিকাল ৫.৩০ পর্যন্ত পুঠিয়া আদিবাসী পল্লী, গুচ্ছ গ্রাম, দুদুর মোড়, কৃষ্ণপুর, সরদার পাড়া, বালাদিয়ার, পুঠিয়া বাজার ও এিমোহোনি বাজারসহ বিভিন্ন জায়গায় দুস্থ ও অসহায় মানুষদের মাঝে ১৫০টি কম্বল বিতরণ করা হয়।

শীতার্ত মামুষের জন্য কিছু করা যায় কিনা এই উদ্যোগ প্র‍থমে গ্রহণ করে শেখর কুমার ও সৈয়দ আহমেদ বরণ।

কম্বল বিতরণ কালে তারা বলেন, করোনাকালে যখন সকল বন্ধুরা বাড়িতে অবস্থান করছে। এই পরিস্থিতিতে সবাইকে সঙ্গে নিয়ে দুস্থ ও অসহায় মানুষদের জন্য কিছু করা যায় কিনা এ বিষয়ে আমরা শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করার সিদ্ধান্ত নি।

আমরা যখন আমাদের বন্ধুদের এই বিষয়ে জানায় তখন আমাদের প্রস্তাবকে সাধুবাদ জানিয়ে এসএসসি ২০১৩ ব্যাচের অনূপ ঘোষ, প্রবীর দাস, জীবন কুণ্ডু, আব্দুল হাদি, সজীব ইসলাম, শোভন চৌধুরী, সোহেল ইসলাম, পল্লব মোল্লা, সোহান, টেটু, রকি, জাহাঙ্গীর, রিমন, শামিম, সৈকত আমাদের উৎসাহ দেয় এবং আর্থিকভাবে সহযোগিতা করে।

তারা আরো বলেন, আমরা চাই, প্রতি বছর এই আত্মমানবতার কার্যক্রম চলমান থাকুক।





আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …